‘স্বপ্ন দেখে’ শিশুকে পেয়েই কুপিয়ে মারে তৌহিদ

???????????????????

সুনামগঞ্জের জামালগঞ্জে যুবকের বিরুদ্ধে বোনের বাড়ি বেড়াতে এসে প্রতিবেশী রিহান নামে ৮ বছরের এক শিশুকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তাহিরপুর উপজেলার মো. তৌহিদকে আটক করেন স্থানীয়রা।

সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্বলক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য ইমামুল মিয়া বলেন, ওই গ্রামে গিয়ে জানতে পারি আটক তৌহিদ বৃহস্পতিবার বোনের বাড়িতে আসেন। শুনেছি তৌহিদ মানসিক ভারসাম্যহীনের মতো চলাফেরা করেন। বেড়াতে এসে তিনি ১০০ টাকা দিয়ে একটি দা কেনেন। প্রতিদিন নাকি তিনি স্বপ্ন দেখেন, তাকে কেউ একজন দা দিয়ে কোপাচ্ছে। ঘুম ভাঙলে পরে সেটা নিয়ে তিনি ভীত ও আতঙ্কিত হয়ে পড়েন।

তিনি আরও বলেন, সোমবার সকালেও একই স্বপ্ন দেখে তার ঘুম ভাঙলে ঘর থেকে বের হয়ে ৮ বছরের শিশু রিহানকে সামনে পেয়ে দা দিয়ে কোপাতে থাকেন। চিৎকার শুনে স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় শিশুকে মাটিতে পড়ে থাকতে দেখেন। এরপর তারা শিশুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেন ও তৌহিদকে আটক করে রাখেন।

জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। পুলিশ তাকে আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসএইচ-১১/২০/২১ (আঞ্চলিক ডেস্ক)