ভোলায় প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিরূপ মন্তব্য করায় ভোলার তজুমদ্দিনে একজনকে আটক করেছে পুলিশ। আটক শাখাওয়াত হোসেন চাঁচড়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার রাতে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজার থেকে তাকে আটক করা হয়। শাখাওয়াত চাঁচড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোস্তফা কামালের ছেলে। সে স্থানীয় একটি এজেন্ট ব্যাংকের কর্মী।

পুলিশ জানায়, বুধবার রাত ১১টা ১৫ মিনিটে শাখাওয়াত তার ব্যবহৃত ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে পোস্ট করেন। পরে স্থানীয়রা তাকে শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজারে সিটি ব্যাংকের এজেন্ট শাখায় দেখতে পেয়ে চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়ার মাধ্যমে থানায় খবর দেয়। এরপর পুলিশ তাকে আটক করে।

চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া জানান, আটক শাখাওয়াত হোসেন ছাত্রদলের রাজনীতি করেন। সে এর আগেও প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকে নিয়ে কটূক্তি করেছে।

চাঁচড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম নিরব জানান, শাখাওয়াত হোসেন চাচঁড়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বরত আছেন। শুধু প্রধানমন্ত্রীই নয়, যে কাউকে নিয়েই কটূক্তি করা তারা সমর্থন করেন না।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক জানান, বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এসএইচ-১৯/০৮/২২ (আঞ্চলিক ডেস্ক)