চাঁদপুরে প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী

প্রেমের টানে চাঁদপুরে ছুটে এলেন মালয়েশিয়ার তরুণী। হাজার মাইল পাড়ি দেয়া মালয়েশিয়ার এ তরুণী হচ্ছেন নুর আয়েশা (২০)। ভালোবাসার মানুষকে আপন করে পেতে সুদূর মালয়েশিয়া থেকে হাজীগঞ্জে বুধবার (১৪ সেপ্টেম্বর) ছুটে এসেছেন তিনি। ধর্মীয় রীতি মেনে প্রেমিক ওমর ফারুকের সঙ্গে বিয়ে হয় আয়েশার।

খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার বড় শহরতলীর চৌধুরী বাড়ীর মৃত কামাল হোসেনের ছেলে ওমর ফারুক ৭ বছর আগে চাকরির সুবাদে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে নূর আয়েশার সঙ্গে পরিচয় হয় ফারুকের। এরপর দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। গত ৪ মাস আগে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। প্রায় ৪ মাস প্রিয় মানুষটিকে কাছে না পেয়ে গত ১৪ সেপ্টেম্বর মা বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন নুর আয়েশা।

প্রবাসী ওমর ফারুক হাজীগঞ্জ পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ডের মকিমাবাদ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। আর সেখানেই পরিবারের সদস্যদের নিয়ে উপস্থিত হন নূর আয়েশা। ১৫ সেপ্টেম্বর রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুর আয়েশা। এই বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরাও।

ওমর ফারুক বলেন, সত্যিকারের ভালোবাসা হলে এমনই হয়। তাই তার প্রিয় মানুষ বাংলাদেশে ছুটে আসেন। এদিকে, কিছু দিন কাটিয়ে আবারও সস্ত্রীক মালয়েশিয়ায় ফিরে যাবেন ওমর ফারুক। সময় সংবাদকে এমন তথ্য জানিয়েছেন তিনি।

অন্যদিকে, নূর আয়েশা জানান, বাংলাদেশ যে এত সুন্দর তা না আসলে উপভোগ করতে পারতাম না। তাছাড়া এখানকার মানুষের আন্তরিকতা আর আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে।

এসএইচ-২০/১৬/২২ (আঞ্চলিক ডেস্ক)