এবার রাবি ক্যারিয়ার ক্লাবের দায়িত্ব পেলেন অভিষেক-সজল

বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বনামধন্য ছাত্র সংগঠন  রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) এক বছর মেয়াদী নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। এতে সংগঠনটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী খোন্দকার অভিষেক ইবনে শামস,এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের শিক্ষার্থী মো. জান্নাতুল ফেরদৌস সজল।

ভার্চুয়াল মাধ্যমে ট্রাস্টি বোর্ডের মতামতের ভিত্তিতে প্রধান নির্বাচন কমিশনার ও গত কমিটির সভাপতি মোঃ সাব্বির হোসেন এই কমিটি ঘোষণা করেন। এর আগে গত ৭ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হয়। এছাড়াও, আইবিএ এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান ও  ম্যানেজমেন্ট স্টাডিস এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী আয়েশা আক্তার সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন , সহ-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান, ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী সারজিল আহমেদ, এবং ম্যানেজমেন্ট স্টাডিস  বিভাগের শহিদুল আলম।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন  হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আজমাঈন হোসেন সাব্বির ও নাজমুল আকতার আকাশ এবং ম্যানেজমেন্ট স্টাডিস  বিভাগের ফাহমিদা আশরাফি আদিবা ও ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী আসিফ আল আকিব।

নতুন এই কমিটিকে নিয়ে আরো নতুন উচ্চতায় পৌঁছানোর জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আশাবাদী।