কোথাও নেই সিলেটের নাসিরের নাম!

সিলেটের বিপিএল মিশন শুরু হয়েছে রোববার থেকে। কুমিল্লার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে চা’য়ের দেশের দলটি। ঢাকা মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বেলা সাড়ে ১২টায় শুরু হয়েছে দু‘দলের মধ্যকার মাঠের যুদ্ধ।

ম্যাচ শুরুর আগ থেকেই আলোচনায় অলরাউন্ডার নাসির হোসেন। জাতীয় দলের বাইরে থাকা এই অলরাউন্ডার কেমন খেলেন তা দেখতে মুখিয়ে ছিলেন সকাল থেকে অপেক্ষায় থাকা দর্শকরা। তবে একাদশ দেখার পর অনেকেরই চোখ কপালে উঠে যায়। সিলেট তাদের সেরা একাদশে নাসিরকে রাখেনি। এমনকি প্রেস বক্সে সংবাদিকদের খেলোয়াড়দের যে তালিকা দেওয়া হয়েছে সেখানে ১৫ জনের মধ্য নেই নাসিরের নাম।

চায়ের দেশের দলটি এবার শিরোপা জিততে মরিয়া। তারা শক্তিশালী দলও গঠণ করেছে। তবে সমর্থকদের একাংশ নাসিরের খেলা দেখতে মুখিয়ে ছিলেন। তাদের হতাশ হতে হয়েছে।

জাতীয় দলে অনিয়মিত নাসির। চোটের কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যান। বিপিএল দিয়ে আবারও জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখেছিলেন। তবে সিলেট দলের কোথাও নেই নাসিরের নাম। বিষয়টি জানার জন্য দলটির মিডিয়া ম্যানেজার তামজিদের ফোনে কল দেওয়া হয়েছিল। তবে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

বলে রাখা ভালো, বিপিএলের গত আসরে সিলেটকে নেতৃত্ব দেন এই ডানহাতি টাইগার অলরাউন্ডার। এবার তাকে সরিয়ে দিয়ে দলের নেতৃত্বের ভাঁড় এবার অজি ডেভিড ওয়ার্নারের হাতে।

সিলেট একাদশ: লিটন, ওয়ার্নার, তৌহিদ হৃদয়, আফিফ, সাব্বির, পুরান, অলক কাপালি, আল-আমিন, তাসকিন, ইরফান, লামিচান।

এসএইচ-১৬/০৬/১৯ (স্পোর্টস ডেস্ক)