ব্রাভোর নতুন গানে সাকিব ও ঢাকা

তিনি শুধু ব্যাটে বলেই মাঠ মাতান না, গায়ক হলেও বিশ্বকে নাড়িয়ে দিতে পারতেন। ডোয়াইন ব্রাভো সেটা দেখিয়েছেন তার ‘চ্যাম্পিয়ন’ গান দিয়ে। এবার নতুন একটি গান এনেছেন ক্যারিবীয় এই অলরাউন্ডার। ‘এশিয়া’ শিরোনামের এই গানে তিনি তুলে এনেছেন বাংলাদেশের সাকিব আল হাসান এবং ঢাকাকে।

উপমহাদেশের তারকা ক্রিকেটারদের নিয়েই ডিজে ব্রাভোর এই গান। যেখানে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার সঙ্গে স্থান পেয়েছেন নবাগত আফগানিস্তানের ক্রিকেটারও।

অনেকে হয়তো ভাবছেন, বিপিএলে সাকিব এবং ঢাকা ডায়নামাইটসকে দেখে এই গানটিতে তাকে যুক্ত করেছেন ব্রাভো। আসলে তা নয়। ৩৫ বছর বয়সী ক্যারিবীয় এই অলরাউন্ডার গানটি কম্পোজ শুরু করেছিলেন ২০১৭ সালে। সে সময়টায় হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আইপিলের পুরো মৌসুম মিস করেছিলেন তিনি।

এক মিনিট দৈর্ঘ্যের এই গানে জায়গা পেয়েছেন ভারতের বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, বাংলাদেশের সাকিব আল হাসান, আফগানিস্তানের রশিদ খান এবং পাকিস্তানের শহীদ আফ্রিদির মতো তারকা।

ব্রাভোর এই গানটি ৭ ফেব্রুয়ারি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন আফ্রিদি। যেখানে তিনি লিখেন, ‘দারুণ ডিজে ব্রাভো, চ্যাম্পিয়ন গানের অবশ্যই বড় একটা উন্নতি এটা, যখন তুমি আমাকে এর মধ্যে যুক্ত করেছো (জিহ্বা বের করা ইমুজি)। নতুন গানের জন্য তোমাকে অনেক শুভকামনা। আশা করি, এটাও ভীষণ জনপ্রিয় হবে।

এসএ্ইচ-১৪/১০/১৯ (স্পোর্টস ডেস্ক)