আইপিএলের ‘মিস্টেরিয়াস গার্ল’

টাকা-ক্রিকেট-গ্ল্যামারের মঞ্চ মানেই আইপিএল। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ক’দিন আগে নিলাম ঘিরেও উত্তেজনা ছিল তুঙ্গে। তবে কোন ক্রিকেটার কোন দল পেলেন, কোন দল কতটা ভালো, এসব নিয়ে যেমন কথা হচ্ছে, পাশাপাশি এক রহস্যময়ী নারীকে নিয়েও তুমুল আলোচনা।

আগেও ছিলেন তিনি। এবারও থাকবেন। না কোনও বলিউড বিউটি নন। কারণ প্রীতি জিনতা, জুহি চাওলারা নিয়মিতই আইপিএল নিলাম থেকে মাঠে যাতায়াত করেন। তবে এবার শিরোনামে কাব্যা মারন।

আইপিএল নিলামে ভিভিএস লক্ষ্মণের পাশে বসে থাকা এই সুন্দরীতে দৃষ্টি আটকাল সকলেরই। টেবিলে বসেছিলেন মুরলীধরণ, কোচ ট্রেভর বেলিসসহ অনেকে। তবে ক্যামেরায় বারবার ধরা পড়লেন মারন।

১৯৯২ সালের ৬ অগাস্ট জন্মেছেন কাব্যা, তার বয়স ২৭ বছর। এর আগে নিয়মিত সানারাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে মাঠে হাজির থাকতেন। সেই মেয়েই এবার গ্যালারি থেকে একেবারে নিলামের টেবিলে। সানরাইজার্স হায়দরাবাদের মালকিন কলানিধি মারন। কাব্যা প্রকৃত ক্রিকেটপ্রেমী। কাব্যা কলানিধি’র কন্যা।

তামিলনাড়ুর চেন্নাইতে বড় হয়ে উঠেছেন মারন, করেছেন এমবিএ। ২০১৮ সালের উপলের রাজীব গান্ধী স্টেডিয়ামে কেকেআর বনাম সানরাইজার্স ম্যাচে প্রথম নজর কেড়েছিলেন এই ‘মিস্টেরিয়াস গার্ল’।

এসএইচ-১৩/২২/১৯ (স্পোর্টস ডেস্ক)