বিয়ের আগে ক্রিকেটারের পার্ক ডেটিং

পুরো সংবাদটি পড়ার আগে ডেটিং শব্দটির অর্থের দিকে একটু নজর দেওয়া যাক, ডেটিং হলো দুইজন মানুষের মধ্যে বিদ্যমান রোমান্টিক সম্পর্কের একটি অবস্থা, যখন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া বা ঘনিষ্ঠ সঙ্গী হওয়ার জন্য দেখা করে।

বিয়ের আগে লিটনের ‘পার্ক ডেটিং’। এমন শিরোনাম দেখে শুরুতেই হয়তো অনেকের চোখ কপালে উঠতে পারে। তবে এটা সত্য, বিয়ের আগে প্রেমিকাকে নিয়ে ঠিকই পার্কে ঘুরতেন লিটন। সম্প্রতি এমনি একটা ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ছবিটা পুরনো। তবে এই পুরনোই অনেকের কাছে নতুন কিছু। যেমনটা ক্রিকেটার লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার কাছেও মনে হয়েছে। আর নিজের ইনস্টাগ্রামে প্রথমে ছবিটা পোস্ট করেন খোদ সঞ্চিতাই।

যেখানে দেখা যায় কোনো এক পার্কে বসে লিটনের সঙ্গে সময় কাটাচ্ছেন সঞ্চিতা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘ওল্ড ইজ গোল্ড।’ ছবিটি যে ২০১৫ সালের। অর্থাৎ বিয়ের আগের সেটাও পরিষ্কার করে বলেছেন সঞ্চিতা।

ভালোই চলছে দেবশ্রী আর লিটনের সংসার। গত জুলাইয়ে বিয়ে করেছেন। ২২ গজের বাহিরে যতটা সময় পান স্ত্রী’র সঙ্গে কাটান লিটন দাস। মাঝে মধ্যে নিজের প্রাপ্তিগুলোও ভাগ করে নেন দেবশ্রীর সঙ্গে।

প্রসঙ্গত, ইংল্যান্ড বিশ্বকাপের পর বিয়ে করেন লিটন। স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তার আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন হয়। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আশীর্বাদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসএইচ-০৩/০৯/২০ (স্পোর্টস ডেস্ক)