নির্ধারিত সময়েই আইপিএল অনুষ্ঠিত হবে: সৌরভ

নির্ধারিত সময়েই হবে এবারের আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) অনুষ্ঠিত হবে বলে জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিশ্ব জুড়ে করোনাভাইরাসের সাম্প্রতিক সংক্রমণের ফলে আইপিএল ঠিক সময়ে অনুষ্ঠিত হবে কি না তা নিয়ে জল্পনা বাড়ছিল। এর মধ্যেই শুক্রবার তিনি কথা জানান। এ ছাড়াও করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সব পদক্ষেপ করা হবে বলে জানান সৌরভ।

মুম্বাইয়ে আইপিএল শুরু ২৯ মার্চ। ইতিমধ্যে করোনা ভাইরাসের সংক্রমণে ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩১। এদিন সৌরভ বলেন, ভারতের সব মাঠেই ঠিক সময়ে হবে আইপিএল। ইংল্যান্ড এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে। দক্ষিণ আফ্রিকা আসছে ভারত সফরে। সুতরাং কোনও সমস্যা নেই।

তিনি বলেন, কাউন্টির দলও আবু ধাবি সফর করছে। সুতরাং কোনও সমস্যা নেই। প্রতিরোধমূলক সব পদক্ষেপ করা হয়েছে। অতিরিক্ত আরও কী কী করতে হবে সে ব্যাপারে মেডিক্যাল বিভাগ প্রতিনিয়ত পরামর্শ দিচ্ছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট আরও বলেন, মেডিক্যাল বিভাগ ইতিমধ্যেই হাসপাতালের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। পরিস্থিতি ঘোরতর হলেই যাতে পেশাদার চিকিৎসকদের পরামর্শ পাওয়া যায়, সে কারণেই এই পরিকল্পনা।

করোনা ভাইরাসের সংক্রমণে ইটালিতে সব রকমের খেলায় দর্শকদের প্রবেশ নিষিদ্ধ এপ্রিলের প্রথম সপ্তাহ পর্যন্ত। জাপানেও বাতিল হয়েছে অলিম্পিক্সের বাছাই পর্ব।

এসএইচ-১৭/০৭/২০ (স্পোর্টস ডেস্ক)