ক্রিকেটার মোশাররফকে অনুদান দিচ্ছে সাকিবের মোনার্ক মার্ট

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ রুবেলের চিকিৎসার জন্য ১৫ লাখ টাকা অনুদান দিচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী।

রুবেলের চিকিৎসা খুব ব্যয়বহুল। তার চিকিৎসা করাতে গিয়ে নিজের ফ্ল্যাট বিক্রিরও উদ্যোগ নিয়েছে সাবেক এই স্পিনারের পরিবার। তবে তার এই দুঃসময়ে এগিয়ে এসেছে নানা মহল। এবার সেই তালিকায় যোগ দিল সাকিবের মোনার্ক মার্ট।

রুবেলের চিকিৎসার জন্য তার স্ত্রী চৈতি ফারহানা রুপার কাছে রোববার বিকেলে ১৫ লাখ টাকা হস্তান্তর করবে মোনার্ক মার্ট। বর্তমানে গুরুতর অসুস্থ মোশাররফ। কিছুদিন আগে তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। এখনো তিনি হাসপাতালে ভর্তি। নিয়মিত চিকিৎসা চলছে। টিউমার অপসারণে দুই দফা অস্ত্রোপচারও করা হয়েছে।

২০১৯ সালে ব্রেনে টিউমার ধরা পড়লে মাঠ থেকে ছিটকে পড়েন মোশাররফ রুবেল। চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও নতুন করে টিউমার ধরা পড়ে রুবেলের মস্তিষ্কে। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি।

ঘরোয়া ক্রিকেটেও যথেষ্ট সফল একজন ক্রিকেটার। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে তিনি তুলে নিয়েছেন ৩৯২টি উইকেট। ব্যাট হাতে দুটি শতক ও ১৬টি অর্ধশতকে ৩ হাজার ৩০৫ রান তার সংগ্রহে।

এদিকে চলতি বছরের ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে নতুন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। যার চেয়ারম্যানের ভূমিকায় আছেন সাকিব নিজে।

এসএইচ-০৩/২৭/২২ (স্পোর্টস ডেস্ক)