নবজাতক কন্যার নাম জানালেন তাসকিন

ঈদের আগ মুহূর্তে যেন অন্য রকম খুশি ছড়িয়ে পড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদের পরিবারে। কিছুদিন আগেই দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তাসকিন। এবার মেয়ের নামও জানালেন তিনি।

গত শুক্রবার ভোরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক পোস্টে তাসকিন নিজেই বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আমি কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন।’

সন্তান জন্মের সঙ্গে সঙ্গেই মেয়ের জন্য মিষ্টি একটা নামও রেখেছেন ২৭ বছর বয়সী এই পেসার। মেয়ের নাম ফাতেমা আহমেদ তাইবা। সদ্য ভূমিষ্ঠ মেয়ে ও পরিবারের সব সদস্যের জন্য দোয়াও চেয়েছেন তাসকিন।

২০১৭ সালের ৩১ অক্টোবর বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এআইইউবির অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ। তাসকিনের বিয়ে দেশের ক্রিকেটের হট টপিক হয়ে উঠেছিল। কারণ তার বিয়েতে উকিল বাবা ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা।

এর আগে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর সৈয়দ রাবেয়া নাঈমা ও তাসকিনের ঘর আলোকিত জন্ম নেয় তাদের প্রথম সন্তান তাশফিন আহমেদ রিহান।

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন তাসকিন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করে জিতে নিয়েছেন সিরিজ সেরার পুরস্কার। লাল-সবুজ জার্সিতে ৮ বছরের ক্যারিয়ারে তিনি ওই সিরিজেই প্রথমবার জিতেছেন ম্যাচ সেরার পুরস্কারও।

এসএইচ-০৯/০২/২২ (স্পোর্টস ডেস্ক)