সংসারের কি সিক্রেট ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলি?

সৌরভ বাড়িতে শুক্ত রান্না করেন। আর তা চেখে দেখেন তার স্ত্রী ডোনা। এমনই গল্গ সবাইকে বলে দিলেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

ভারতের বিখ্যাত ও জনপ্রিয় তারকা সৌরভ গাঙ্গুলি। তিনি একাধারে একজন ক্রিকেটার এবং বর্তমানে প্রখ্যাত একজন টিভি তারকাও। ভারতীয় টিভি চ্যানেলের নামকরা রিয়েলিটি শো দাদাগিরির মঞ্চ সর্বদা হাস্যোজ্জ্বল থাকে এ তারকার অসাধারণ উপস্থাপনা শৈলীতে।

দাদাগিরির মঞ্চে সৌরভ তার পত্নী ডোনাকে নিয়ে নানা গল্প দর্শকদের জানিয়ে থাকেন বিভিন্ন সময়ে। তাদের খুনসুটিও বহুবার দেখেছে দর্শক। ডোনা সশরীরে হাজির না থাকলেও ওতপ্রোতভাবে জড়িয়ে থাকেন এ গেম শো-এর সঙ্গে।

এর আগেও বউকে নিয়ে একাধিক সিক্রেট এই মঞ্চে ফাঁস করেন সঞ্চালক সৌরভ। ইতোমধ্যেই টলিপাড়ায় জোর চর্চা চলছে ‘দাদাগিরি’র নবম সিজনে সৌরভ-ডোনার রোমান্টিক ডান্স পারফরম্যান্স ঘিরে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দাদাগিরির আরও এক ভিডিও।

রোববার ‘দাদাগিরি’র মঞ্চে এই গেম শো’তে অংশ নিতে আসছেন শিল্প-সংস্কৃতি জগতের সঙ্গে যুক্ত গুণী মানুষজন। এপিসোডের ট্রেলার দেখে বোঝা গেছে গানে, গল্পে, আড্ডায় জমে উঠবে এ পর্বটি। এদিন হাজির থাকবেন মধুমন্তি মৈত্র, চৈতালি দাশগুপ্ত, স্বাগতা বসু, সৌমিত্র রায়রা।

ট্রেলারে দেখা যায়, শো তে খেলার টস রাউন্ডের প্রশ্নের একটি সূত্র, শুক্ত রান্না করার জন্য এটি প্রয়োজন হয়…। সঙ্গে সঙ্গে উত্তর উড়ে আসে- মিষ্টি, আলু, বড়ি, মূলা। এসব শুনে সৌরভের পাল্টা প্রশ্ন, ‘শুক্ততে মূলা দেয়? আমি আগের দিন শুক্ত করলাম, মূলা দিলাম না তো!’ এ কথা শুনে সকলের মুখেই মুচকি হাসি। চৈতালি দাশগুপ্ত সঙ্গে সঙ্গে বলে ওঠেন, ‘এটা আমি বিশ্বাস করলাম না’। তারপরও থামবার পাত্র নন সৌরভ। তিনি বলেন, ‘আমি রান্না করি ডোনা খায় সেটা..’।

এর আগে বউয়ের কুকিং স্কিল নিয়ে দাদাগির’র মঞ্চে কম মজা করেননি সৌরভ। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, ডোনা কোনোদিনই রান্নাঘরে যান না। জানা গেছে, আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে দাদাগিরির চলতি সিজনের গ্র্যান্ড ফিনালে।

এসএইচ-১৮/২২/২২ (স্পোর্টস ডেস্ক)