চমক নিয়ে পাকিস্তানের ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে পাকিস্তান। ১৬ সদস্যের স্কোয়াডে অস্ট্রেলিয়া সিরিজের দল থেকে বাদ পড়েছেন পাঁচজন ক্রিকেটার। দলে ফিরেছেন ওয়ানডে ফরম্যাটে দলটির সহ-অধিনায়ক সাদাব খান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে চোটের কারণে দলের বাহিরে ছিলেন পাকিস্তান ওয়ানডে দলের সহ-অধিনায়ক শাদাব খান। তবে চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে ফিরছেন তিনি। তিনি ছাড়াও দলে আছেন আরেক অলরাউন্ডার মোহাম্মদ নেওয়াজ।

দলে নিয়মিত উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান ছাড়াও আছেন আরেক উইকেটকিপার মোহাম্মদ হারিস। এদিকে অস্ট্রেলিয়া সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়ারা হলেন -আসিফ আলি, আসিফ আফ্রিদি, হায়দার আলি, সাউদ শাকিল ও উসমান কাদির। এদের মধ্যে সাউদ শাকিলের বাদ পড়ার কারণ ইনজুরি। অস্ত্রোপচার করতে হবে তার।

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এই সিরিজ মাঠে গড়াবে আগামী ৮ জুন। প্রথম ওয়ানডের পর বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে ১০ ও ১২ জুন। তিনটি ম্যাচের ভেন্যুই রাওয়ালপিন্ডি। ম্যাচগুলো শুরু হবে বিকেল চারটায়।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

এসএইচ-১৩/২৩/২২ (স্পোর্টস ডেস্ক)