বিশ্বকাপ ট্রফিকে ঘিরে ঢাকায় হতে যাচ্ছে বড় কনসার্ট

বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে ৯ জুন আয়োজন করা হয়েছে এ বছরের সবচেয়ে বড় কনসার্ট। এ কনসার্টে গানের সুরের তালে মেতে ওঠা ছাড়াও দর্শক-শ্রোতা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন।

চলতি বছর দেশে সবচেয়ে বড় তারকা সমৃদ্ধ কনসার্ট বসতে যাচ্ছে রাজধানী শহরে। সামনে বৃহস্পতিবার ৯ জুন আর্মি স্টেডিয়ামে লম্বা সময়ের এই কনসার্টটি আয়োজন করছে কোক স্টুডিও বাংলা।

তারকা সমৃদ্ধ কনসার্টটি নিয়ে আয়োজকরা জানান, ৯ জুন বিকেল ৪টা থেকে কোক স্টুডিও বাংলা কনসার্টটি চলবে রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত। কোক স্টুডিওর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে জানা যায়, নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালনসহ কোক স্টুডিও বাংলার অর্ণব, রিপন, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান, মমতাজ, ঋতুরাজ ও নন্দিতা অর্থাৎ এর আগেও যাদের পারফর্ম করতে দর্শক দেখেছেন, তারা সবাই কনসার্টে উপস্থিত থাকবেন।

ইতোমধ্যে শিল্পীরা প্রতিদিনের রিহার্সেল শুরু করছেন। কনসার্ট সামনে রেখে শিল্পীরা রিহার্সেলে অংশ নিচ্ছেন। দারুণ একটি কনসার্ট উপহার দিতে কোনো কমতি রাখা হচ্ছে না। তবে সবাই খোলা মাঠে বৃষ্টি নিয়ে একটু সন্দিহান। কোক স্টুডিও বাংলার এ কনসার্ট উপভোগ করতে হলে প্রথমেই রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য ফিফা স্পেশাল কোকা-কোলার লেবেল খুলে কিউআর কোড স্ক্যান করতে হবে।

কোকা-কোলার ৪০০, ৫০০, ৬০০ মিলির যেকোনো ৩টি বোতলের ক্যাপের নিচের ৩টি ইউনিক কোড দিতে হবে রেজিস্ট্রেশনের সময়। তাহলেই সম্পন্ন হবে রেজিস্ট্রেশনের প্রক্রিয়া। পেয়ে যাবেন স্পেশাল পাস। তা ছাড়া কোক স্টুডিও বাংলার পেজে দেয়া লিঙ্কে ক্লিক করেও রেজিস্ট্রেশন করা যাবে কনসার্টের জন্য।

এসএইচ-১৪/০৩/২২ (স্পোর্টস ডেস্ক)