সৌদির খেলোয়াড়রা ইনজুরিতে পড়া সতীর্থকে যেভাবে শ্রদ্ধা জানাল

আর্জেন্টিনার বিপক্ষে রুদ্ধশ্বাস জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসের আল শাহরানি। ভয়ঙ্কর ইনজুরিতে পড়ায় অস্ত্রোপচারও করতে হয় তাকে। এখন অবশ্য সুস্থ আছেন তিনি। সেই ইয়াসেরকে সৌদির ফুটবলাররা শ্রদ্ধা জানাল পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে।

শনিবার পোল্যান্ডের বিপক্ষে খেলতে নামার আগে অফিসিয়াল ফটোসেশনে ইয়াসেরের প্রতি শ্রদ্ধা জানান তার সতীর্থরা। এ সময় ফটোসেশনে দলের গোলরক্ষক ইয়াসেরের নাম খেলা একটি জার্সি মুখের সামনে ধরে ছবি তুলেন, পেছনে ছিলেন একাদশের অন্য ফুটবলাররা।

ইয়াসের ইনজুরিতে পড়েছিলেন অতিরিক্ত সময়ের খেলায়। নিজ দলের গোলরক্ষক মোহম্মদ আলওয়াইসের সঙ্গে সংঘর্ষ হয় তার। আলওয়াইস লাফিয়ে উঠে আর্জেন্টিনার একটি গোলের চেষ্টা প্রতিহত করেন। তখনই তার পা গিয়ে লাগে ইয়াসেরের নাকে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ৩০ বছর বয়সী ডিফেন্ডার। নাক দিয়ে রক্তও ঝরে এ তারকার।

চোট পাওয়ার পরপরই মাঠ মাঠও ছাড়তে হয় ইয়াসেরকে, বদলি হিসেবে নামেন মুহাম্মদ আলবুরায়ক। সংঘর্ষে তার চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে যায়। ফলে বুধবার রাতে ইয়াসিরের চোয়ালের অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচার শেষে বর্তমানে সুস্থ আছেন তিনি।

অস্ত্রোপচার শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তার মাধ্যমেও নিজের সুস্থ থাকার কথা নিশ্চিত করেন ইয়াসের। সেখানে ইয়াসের বলেন, তিনি সুস্থ আছেন এবং তার দলের জন্য শুভকামনা।

এসএইচ-২৫/২৬/২২ (স্পোর্টস ডেস্ক)