বন্ধুর মায়ের প্রেমে মজেছেন নেইমারের বাবা

ফের সংবাদমাধ্যমের শিরোনাম হলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। তবে এবার নিজের জন্য নয়, বাবার জন্য সংবাদমাধ্যমের শিরোনাম হলেন নেইমার। নতুন করে প্রেমে মজেছেন নেইমার জুনিয়রের বাবা নেইমার সিনিয়র।

প্রায় সাত বছর আগে মা নাদিন গনকালভেসের সঙ্গে ডিভোর্স হয় নেইমারের বাবার। এরপর দীর্ঘ সময় কোন নারীর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যায়নি নেইমারের বাবাকে। তবে গত পরশু সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের বাবার সঙ্গে এক নারীর ছবি আলোচনার ঝড় তোলে। গত রোববার রিও ডি জেনিরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে এই দুজনকে একসঙ্গে দেখা যায়।

নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী যেই নারীকে দেখা যায় তার নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি নেইমারের কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ক্রীড়াভিত্তিক স্প্যানিশ গণমাধ্যম মার্কা তাদের এক প্রতিবেদনে জানায়, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর। ৫৮ বছর বয়সী নেইমারের বাবার সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কটি প্রায় দুই বছরের। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম ‘তইস’। আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

নেইমারের বাবার সঙ্গে বিচ্ছেদের পর ২০২০ সালে নেইমারের মা নাদিন গনকালভেসও প্রেমে পড়েছিলেন। ৫৩ বছর বয়সী নাদিন ২২ বছর বয়সী প্রেমিককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন। যা নিয়ে তুমুল রসিকতায় মেতেছিল নেটিজেনরা। সেই সময় নেইমার তার মায়ের পাশে দাঁড়িয়েছিল।

এসএ-১২/২৫/০২ (স্পোর্টস ডেস্ক)