ত্রিদেশীয় ফুটবল খেলতে বাংলাদেশে আসছে না ব্রুনাই

ঘরের মাঠে সিশেলস, ব্রুনাই ও স্বাগতিক বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কিন্তু অনিবার্য কারণ দেখিয়ে ঢাকা সফরে আসছে না ব্রুনাই জাতীয় ফুটবল দল।

মঙ্গলবার (১৪ মার্চ) এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি জানান, ব্রুনাই না আসায় বাংলাদেশ ও সিশেলস দুটি ম্যাচ খেলবে।

জানা গেছে, ফিফার আন্তর্জাতিক বিরতিতে আগামী ২০ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্টের পরিকল্পনা করেছিল বাফুফে। আর টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সিলেটে হওয়ার কথা জানানো হয়েছিল।

তবে বাফুফে জানিয়েছে, ব্রুনাই না আসলেও ফিফার আন্তর্জাতিক বিরতিতে বাংলাদেশে আসবে সিশেলস। দেশটির বিপক্ষে দুটি খেলা হবে। আর তারা নির্ধারিত সময়েই ঢাকায় আসবে।

এরই মধ্যে সূচিও প্রকাশ করেছে বাফুফে। আগামী ২৫ মার্চ ও ২৮ মার্চ সিশেলসের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আর পূর্ব নির্ধারিত ভেন্যু সিলেটেই হবে ম্যাচ দুটি। তবে রমজান মাস হওয়ায় এখনও ম্যাচের সূচি প্রকাশ করেনি বাফুফে। ইফতারের আগে কিংবা পরে ম্যাচগুলো মাঠে গড়াবে।

এদিকে সৌদি আরবে অনুশীলনে সময় পার করছে জামাল ভূঁইয়ারা। বুধবার (১৫ মার্চ) মালাউইয়ের বিপক্ষে মাঠে নামবে তারা। এ ছাড়া মার্চের শেষ সপ্তাহেই দেশে ফেরার কথা রয়েছে জামাল ভূঁইয়াদের। দেশে ফিরেই সিলেটে যাবে বাংলাদেশ দল।

এসএ-১০/১৪/২৩ (স্পোর্টস ডেস্ক)