শোয়েবের পোস্টে আবারও গুঞ্জন, সানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে!

ইনস্টাগ্রামে পোস্ট করা শোয়েব মালিকের একটি ছবি এবং বার্তা ঘিরে আবারও সরগরম হয়ে উঠেছে নেট দুনিয়া। আবারও প্রশ্ন চলে আসছে সামনে, শোয়েব মালিক আর সানিয়া মির্জার সম্পর্ক কী এখনও আছে, নাকি ভেঙে গেছে? মূলতঃ তাদের সম্পর্ক এখন কোন পর্যায়ে?

সানিয়া মির্জার সঙ্গে সম্পর্কে ফাটল ধরার জন্য যাকে দায়ী করা হয়, পাকিস্তানের সেই মডেল-অভিনেত্রী সানা জাভেদের জন্মদিন ছিল শনিবার। সেই অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন শোয়েব। তার পাশে দাঁড়িয়ে ছবিও তুললেন একটি এবং নিজের ইনস্টাগ্রামেই সেটি পোস্ট করেছেন শোয়েব। লিখেছেন, ‘শুভ জন্মদিন বন্ধু সানা।’

স্ত্রী সানিয়ার জন্মদিনেও ঠিক একই কাজ করেছিলেন শোয়েব মালিক। ১৫ নভেম্বর সানিয়ার জন্মদিন। গত বছর জন্মদিনেও সানিয়ার সঙ্গে একটি ছবি ইনস্টগ্রামে শেয়ার করে শোয়েব লিখেছিলেন, ‘শুভ জন্মদিন। সুস্থ ভাবে এবং খুশি মনে জীবন কাটাও। দিনটা খুব ভাল ভাবে উপভোগ করো।’

গত বছর ওইদিন দুবাইয়ে ছিলেন ভারতের সদ্য সাবেক টেনিস তারকা। জন্মদিনে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছিলেন তিনি। সেখানে বাবা, মা এবং বোনের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা যায় তাকে। তবে উপস্থিত ছিলেন না শোয়েব। সানিয়ার সঙ্গে নিজের পুরনো ছবি পোস্ট করে শুভেচ্ছা বার্তা লিখেছিলেন শুধু।

ঠিক একইভাবে মডেল-অভিনেত্রী ‘বন্ধু’ সানার জন্মদিনেও শুভেচ্ছা জানালেন এবং তার পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করলেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেট অধিনায়ক।

যখন থেকে শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন, তখন থেকেই সামনে উঠে আসে সানা জাভেদের বিষয়টা। এক বা একাধিক বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েন শোয়েব-সানা। বিজ্ঞাপনচিত্রের জন্য দু’জনের একসঙ্গে তোলা বেশ কিছু ঘনিষ্ট ছবিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

এ নিয়েই সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন। শোয়েব বা সানিয়া- তারা কিন্তু দু’জন তাদের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু দু’জনে আলাদা থাকছেন দীর্ঘদিন।

শোয়েবের এক ঘনিষ্ঠ বন্ধু আগেই জানিয়েছিলেন, ‘দু’জনের বিচ্ছেদ হয়ে গেছে। তারা এখন আলাদা থাকাও শুরু করেছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সানিয়া এবং শোয়েবের এক সঙ্গে একটি ‘টক শো’-তে হাজির হয়েছিলেন। স্পন্সর চুক্তির কারণেই ওই টক শোতে একসঙ্গে হাজির হতে দেখা যায় তাদের। ‘উর্দুফ্লিক্স’ নামে একটি ওটিটিতে ‘দ্য মির্জা মালিক শো’-এর ঘোষণা হয়েছিল।

বিচ্ছেদের গুঞ্জন প্রথম সবার সামনে আসে, যখন ইনস্টাগ্রামের একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? স্রষ্ঠাকে খুঁজতে’- তখন।

সানিয়া মির্জা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছিল, ইজহান তাকে চুমু খাচ্ছে। সে সঙ্গে সানিয়া লিখেছিলেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ এই ধরনের পোস্ট দেখে সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়।

এসএ-৫/২৬/২৩ (স্পোর্টস ডেস্ক)