শোয়েব আখতারের মেয়ের মায়ের পরিচয় নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি !

হঠাৎ চমকে দিলেন শোয়েব আখতার। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমবার মেয়ে সন্তানের ছবি প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার। আর এতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভক্ত-সমর্থকদের মাঝে! কেননা এতদিন সবাই জানতেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের দুই পুত্র সন্তান রয়েছে। তৃতীয় সন্তানের কথা জানতেন না কেউ।

শোয়েব ২০১৪ সালের ২৩ জুলাই বিয়ে করেছিলেন। যেখানে স্ত্রী রুবাব খানের ঘরেই তার দুটি ছেলে সন্তান রয়েছে। তিনি ২০১৬ সালের ৭ নভেম্বর প্রথম সন্তান মোহাম্মদ মিকাইল খানের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন। গোপন করেননি দ্বিতীয় পুত্র সন্তানের কথাও।

২০১৯ সালের ১৪ জুলাই জন্ম হয় শোয়েবের ছোট ছেলে আলি আখতারের। এতদিন সকলেই জানতেন স্ত্রী রুবাব এবং দুই ছেলেকে নিয়ে সুখের সংসার শোয়েবের।

কিন্তু এবার শোয়েব নিজেই সেই ধারণা ভাঙলেন। প্রথম বার প্রকাশ্যে নিয়ে এসেছেন মেয়ে আইলিন শেখকে। মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আমার মেয়ের সঙ্গে হালকা মেজাজে।’ ছবিতে দু’জনের মুখেই হাসি। দু’জনে কিছুটা সময় দারুণ কাটিয়েছেন বলেও জানিয়েছেন। যদিও মেয়ের সঙ্গে কোথায় দেখা করেছেন তা জানাননি। ইতোমধ্যে তার দেওয়া ছবি ঘিরে বিভ্রান্ত ক্রিকেটপ্রেমীরা। উঠছে একাধিক প্রশ্নও।

প্রশ্ন উঠেছে আইলিন কি শোয়েবের ঔরসজাত সন্তান? তা হলে মিকাইল কি তার প্রথম সন্তান নন? আইলিন শোয়েবের ঔরসজাত সন্তান হলে, তার মা কে? কারণ শোয়েবের স্ত্রী রুবাব মেয়ের কথা কখনও বলেননি। শোয়েব সামাজিক যোগাযোগমাধ্যমে আইলিনের যে ছবি দিয়েছেন, তা দেখে ক্রিকেটপ্রেমীদের ধারনা তার বয়স অন্তত ১৫-১৬ বছর। অথচ শোয়েব বিয়ে করেছেন ১০ বছর আগে! সব মিলিয়ে আইলিনকে প্রথম বার প্রকাশ্যে নিয়ে এসে শোয়েব চমক দেওয়ার পাশাপাশি বিভ্রান্তি তৈরি করেছেন।

এদিকে মেয়ের ছবি ছাড়া শোয়েব আর কোনো তথ্য দেননি। আইলিন তার ঔরসজাত সন্তান কিনা? বিয়ের আগে শোয়েবের অন্য কারও সঙ্গে সম্পর্ক ছিল কিনা বা আইলিন তার দত্তক নেওয়া মেয়ে কিনা। রহস্য আরও বাড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে আইলিনের অ্যাকাউন্ট। ব্যক্তিগত অ্যাকাউন্টে ব্যক্তিগত কোনো তথ্য দেয়নি সে। দেয়নি বাবা-মায়ের নামও।

এসএইচ-০৬/১৭/২৩ (স্পোর্টস ডেস্ক)