কেনো এক বছর বিশ্রাম চান মেসি?

আর্জেন্টিনার জার্সিতে এক বছরের জন্য বিশ্রাম চান লিওনেল মেসি। নতুন ক্লাব ইন্টার মায়ামিতে মানিয়ে নেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শনিবার নিজের ৩৬তম জন্মদিনে আর্জেন্টিনায় একটি প্রদর্শনী ম্যাচে নেমে হ্যাটট্রিক করার পর এমন ইচ্ছে প্রকাশ করেন মেসি। খবর দ্য মিররের।

প্রতিবেদন অনুযায়ী প্রদর্শনী ম্যাচে খেলার পরেই আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন মেসি। তবে স্কালোনি প্রথমে বিশ্বাসই করতে পারেননি।

কিন্তু মেসির বয়স এবং নতুন দেশে তার মানিয়ে নেওয়ার প্রয়োজনীয়তার কথা ভেবে বাধা দিতে চাননি। তবে মেসিকে ছুটি দেওয়া যাবে কি না, তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আর্জেন্টিনা ফুটবল সংস্থা।

মায়ামিতে তিন সন্তান থিয়াগো, মাতেয়ো এবং সিরোকে নিয়ে ইতোমধ্যেই স্ত্রী আন্তোনেয়া রোকুজ্জো মেসির বাড়িতে ঘুরে এসেছেন। সেখানে আর্জেন্টিনার ফুটবলারের একাধিক বাড়ি রয়েছে বলে জানা গেছে। ফুটবলজীবনের বেশিরভাগটাই মেসি কাটিয়েছেন স্পেনে। দু’বছর ফ্রান্সে কাটিয়েছেন।

কিন্তু যুক্তরাষ্ট্রে গিয়ে ভাষাগত সমস্যা হতে পারে মেসির। কেননা তিনি ইংরেজি খুব ভালো জানেন না। পাশাপাশি, বার্সেলোনা এবং প্যারিসের তুলনায় মায়ামি অনেকটাই আলাদা। সব ভেবেচিন্তেই মেসি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘনিষ্ঠমহল সূত্রে খবর।

এসএইচ-০২/২৬/২৩ (স্পোর্টস ডেস্ক)