মার্টিনেজকে দেখার সুযোগ পাচ্ছেন না সমর্থকরা

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এখন ঢাকায়। সোমবার ভোরে ঢাকায় পা রাখেন তিনি। বিশ্বকাপের সেরা গোলরক্ষকের বাংলাদেশ সফর নিয়ে দেশের ফুটবলপ্রেমীদের মধ্যে আলোড়ন তৈরি হয়েছে। প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য মুখিয়ে আছেন তারা।

ফান্ডেডনেক্সট নামে একটি আইটি প্রতিষ্ঠান বাংলাদেশ মার্টিনেজের এই সফরের পৃষ্ঠপোষকতা করছে। এই মুহূর্তে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন মার্টিনেজ। যেখানে প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার, চিফ স্ট্রাটেজি অফিসার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি জুনাইদ আহমেদ পলক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা উপস্থিত আছেন।

প্রতিষ্ঠানটির বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন মার্টিনেজ। এরপর দুপুরে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

বিকেলের বিমানে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন মার্টিনেজ। তার এই সফর নিয়ে ব্যাপক আগ্রহ থাকলেও তাকে দেখার ইচ্ছা পূরণ হচ্ছে না বাংলাদেশি ফুটবলপ্রেমীদের। কারণ বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী গোলরক্ষকের সঙ্গে জনসাধারণের সাক্ষাতের কোনো সুযোগ রাখা হয়নি। তাকে দেখার জন্য বিমানবন্দর থেক হোটেল পর্যন্ত জনতা ভিড় করলেও নিরাপত্তাব্যূহ ভেদ করে দেখার সুযোগ মেলেনি।

এর আগে নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশ সফরের বিষয়টি নিশ্চিত করেছিলেন এমি মার্টিনেজ। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের আর্জেন্টিনাপ্রেমীদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন বলে জানিয়েছিলেন তিনি।

বিকালে বাংলাদেশ ছেড়ে কলকাতায় গিয়ে অবশ্য ওপার বাংলার আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে সাক্ষাতের সুযোগ অবশ্য পাচ্ছেন মার্টিনেজ। মোহনবাগান ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাবটির সমর্থক ও সদস্যরা বিনামূল্যেই বিশ্বকাপজয়ী তারকাকে দেখার সুযোগ পাচ্ছেন। এদিক দিয়ে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকরা নিজেদের হতভাগা ভাবতেই পারেন।

এসএইচ-০৬/০৩/২৩ (স্পোর্টস ডেস্ক)