‘আমি এখনো পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি’

অবসর ভেঙে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান পাকিস্তানের তারকা পেস বোলার মোহাম্মদ আমির। আজ রোববার নিজেরে অফিসিয়াল টুইটারে এমনটি জানিয়েছেন এই ৩১ বছর বয়সি তারকা ক্রিকেটার।

আমির লিখেছেন, ‘আমি এখনো পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি। জীবন কখনও কখনও এমন এক জায়গায় নিয়ে দাঁড় করায় যখন আপনাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে হয়। পিসিবি এবং আমার মাঝে বেশ কিছু ইতিবাচক আলোচনা হয়েছে। যেখানে তারা আমাকে বুঝতে পেরেছে এবং এটা অনুভব করিয়েছে যে আমি পাকিস্তান দলের জন্য প্রয়োজনীয়।’

চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসন্ন এই টুর্নামেন্টে পাকিস্তানের হয়ে খেলার ইচ্ছা আমিরের।

তিনি লিখেছেন, ‘আমার পরিবার এবং শুভাকাঙ্খীদের সঙ্গে আলোচনা করে এটা ঘোষণা করতে চাই যে আসন্ন বিশ্বকাপের জন্য আমি প্রস্তুত আছি। ব্যক্তিগত সিদ্ধান্তের আগে আমি দেশের হয়ে কিছু করতে চাই। সবুজ জার্সি পড়া এবং দেশের সেবা করা সবসময়ই আমার সবচেয়ে বড় আকাঙ্খা ছিল এবং থাকবে।’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচকদের ওপর অভিমান করে ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মোহাম্মদ আমির। তিনি পাকিস্তানের হয়ে ৩৬টি টেস্ট, ৬১টি একদিনের ম্যাচ এবং ৫০টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে ২৫৯ উইকেট শিকার করেন।

এসএ-০৮/২৪/২৪(স্পোর্টস ডেস্ক)