কারচুপির অভিযোগে আ.লীগ প্রার্থীর ভোটবর্জন

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় নৌকার মনোনীত প্রার্থী সোহেল রানা, বিদ্রোহী প্রার্থী আব্দুস ছালাম ও বিদ্রোহী প্রার্থী মোখলেছুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।

রোববার সাড়ে তিনটায় উপজেলার মহিষমাড়ি কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

পুলিশ জানায়, নৌকার প্রার্থী ও সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুস ছালাম এবং বিদ্রোহী প্রার্থী মোখলেছুর রহমান সমর্থকরা কেন্দ্রের বাইরে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হয়। পরবর্তীতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজিবিসহ অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর নৌকার প্রার্থী সোহেল রানা ওই ভোটকেন্দ্রে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর কুমারসহ বড় বড় নেতারা নৌকার বিপক্ষে ভোট করছে।

আর সে কারণে বিদ্রোহী প্রার্থীরা একজোট হয়ে মাঠে ভোট করছে। এখানে অবাধ সুষ্ঠু নির্বাচন হয়নি। তাই এই ভোট মানি না। সেইসঙ্গে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

এসএইচ-২৫/২৮/২১ (উত্তরাঞ্চল ডেস্ক)