মাহমুদুল্লাহ দ্রুত সুস্থ হয়ে উঠছেন

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ব্যাটিং করার সময় ইনজুরিতে পড়েছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। এরপর সাউদাম্পটন ছেড়ে বার্মিংহাম যেতে বাসে উঠার জন্য হোটেল থেকে বের হন মাহমুদুল্লাহ। এসময় তাকে দেখা যায় ক্র্যাচে ভর করে টিম বাসে উঠতে।

এরপর সংবাদ প্রচারিত হয় ভারতের বিপক্ষে অনিশ্চিত দলের সাইলেন্ট কিলার ও নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান।

তবে স্ক্যান রিপোর্টে ধরা পড়ে ‘গ্রেড ওয়ান টেয়র’ ইনজুরি। যা খুব গুরুতর কিছু নয়। ক’দিনের বিশ্রামের সেরে ওঠা সম্ভব। কিন্তু মাহমুদুল্লাহর ক্র্যাচে ভর দিয়ে হাঁটার ছবিই ভক্তদের মনে একটু বেশিই শঙ্কার জন্ম দেয়। ভারতের বিপক্ষে খেলতে পারবেন তো? আশার বিষয় সেরে উঠছেন মাহমুদুল্লাহ। ক্র্যাচ ছাড়াই এখন হাঁটতে পারছেন তিনি।

শুক্রবার জুমার নামাজ পড়তে যান মাহমুদুল্লাহ। ছেলের সঙ্গে ক্র্যাচ ছাড়াই হেঁটেছেন তিনি। যে ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

অবশ্য মাহমুদুল্লাহ এখনো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন। তবে ভারত ম্যাচের আগে পুরো সুস্থ হয়ে উঠবে বলে আশায় ম্যানেজমেন্ট থেকে শুরু করে সবাই।

এদিকে চারদিনের ছুটির পর রোববার থেকে বাংলাদেশের অনুশীলন পর্ব শুরু হচ্ছে। ভারতের বিপক্ষে ম্যাচের আগে দুই দিন অনুশীলন করবে বাংলাদেশ। এই দুদিনের অনুশীলনে বোঝা যাবে মাহমুদউল্লাহর ফিটনেসের অবস্থা।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রয়েছে বাংলাদেশ। লিগ পর্বে বাংলাদেশের দুটি ম্যাচ ভারত ও পাকিস্তানের বিপক্ষে। আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে ও লর্ডসে ৫ জুলাই পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা।

এসএইচ-১৮/২৯/১৯ (স্পোর্টস ডেস্ক)