ভাড়া নিয়ে তর্ক করায় বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা!

ফাইল ছবি

ভাড়া নিয়ে তর্কে জড়ানোয় সুমন হোসেন (৩৪) নামের এক বাসযাত্রীকে চলন্ত বাস থেকে ছুঁড়ে ফেললেন সুপারভাইজার। পরে তার ওই বাসের নিচেই চাপা পড়ে মারা যান যাত্রী।

বৃহস্পতিবার রাতে পাবনার ঈশ্বরদী লালন শাহ ব্রিজের টোল প্লাজার কাছে এই ঘটনা ঘটে।

নিহত সুমন হোসেন পাকশীর ঝাউতলা এলাকার মজিবুর রহমানের ছেলে।

জানা গেছে, সুমন মেহেরপুর থেকে সনি পরিবহন বাসে ঈশ্বরদীতে আসছিলেন। বাসের মধ্যে ভাড়া নিয়ে সুপারভাইজারের সঙ্গে সুমনের বাকবিতণ্ডা হয়।

পথে সুমন বাস থেকে নেমে যেতে চাইলেও চালকের সহকারীরা তাকে নামতে দেয়নি। বাসের মধ্যেই তাকে মারধর করে বলে সুমন মোবাইলে তার বাড়িতে জানায়।

রাত ৯টায় বাসটি লালন শাহ সেতু পার হয়ে টোল প্লাজার কাছে এসে গতি কিছুটা কমিয়ে দেয়। এ সময় বাসের সুপারভাইজার জোরপূর্বক চলন্ত বাস থেকে সুমনকে পিছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে সুমন ওই বাসের নিচেই চাপা পড়ে।

নিহত সুমনের চাচাতো ভাই লিটন জানান, সুমনকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করে। রাজশাহী মেডিকেলে নেয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে সুমনের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ট্রাফিক সার্জেন্ট আরিফুল ইসলাম জানান, ঘটনাস্থলের পাশের ভবনের সিসিটিভির ফুটেজ দেখে বাসটি সনাক্ত করা গেছে। চালকসহ বাসটি ধরতে আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে নেমেছে।

বিএ-০৭/২০-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)