এই সরকার যতদিন আছে ততদিনই নিরাপদে সংখ্যালঘু সম্প্রদায়: কাদের

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন এই সরকার যতদিন ততদিন সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই।

শুক্রবার ঢাকার পলাশীর মোড়ে জন্মাষ্টমী মিছিলের উদ্বোধনীতে এই মন্তব্য করেন ওবাইদুল কাদের। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় থাকে তখন সংখ্যালঘু সম্প্রদায় তাদের দুর্গোৎসবসহ সকল উৎসব অত্যন্ত নিরাপদ পরিবেশে উদযাপন করে থাকেন।

সাম্প্রদায়িক অপশক্তিকে সমূলে উৎপাটন করার আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, সাম্প্রদায়িক অপশক্তি শুধু সংখ্যালঘুদের শত্রু নয়, এরা সারা বাংলাদেশের শত্রু। আসুন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে সকলে মিলে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি।

তিনি আরো বলেন, অসত্য ও অকল্যাণের বিরুদ্ধে সত্য, সুন্দর ও কল্যাণের জন্য শ্রীকৃষ্ণের আবির্ভাব হয়েছিল। তেমনি সুদিনের প্রত্যাশায় সকলকে শ্রীকৃষ্ণের চেতনায় উজ্জীবিত হতে হবে।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে জন্মাষ্টমী মিছিলের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন-ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি।

বিএ-১৯/২৩-০৮ (ন্যাশনাল ডেস্ক)