ক্যান্সার আক্রান্ত মিরাকে সাহায্য করলো রাজশাহী কলেজ ছাত্রলীগ

ক্যান্সার আক্রান্ত রোগী মাহমুদা খাতুন মিরার (২৬) চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। পিতৃহীন মিরার মায়ের পক্ষে তার চিকিৎসা ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় অসহায় মিরার পাশে এসে দাড়িয়েছে রাজশাহী কলেজ ছাত্রলীগ।

বুধবার কলেজ ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে দাড়িয়ে মিরার জন্য সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে টাকা তুলে দেয় রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে দুপুর সাড়ে ১২টার দিকে প্রশাসন ভবনের সামনে মিরা ও তার মায়ের হাতে প্রায় ১২ হাজার টাকা তুলে দেন কলেজ ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম।

নূর মোহাম্মদ সিয়াম বলেন, মানুষের জন্যই মানুষ। মানুষের প্রয়োজনে পাশে দাড়াতে পারলেই যে সুখটা পাওয়া যায় তা স্বর্গীয়। মানুষকে ভালবাসি। আর তাই মানুষের জন্যই রাজনীতি করতে চাই।

খুব সামান্য পরিমানে হলেও মিরার পাশে দাড়াতে পেরে রাজশাহী কলেজ ছাত্রলীগ আনন্দিত ও গর্বিত। এসময় সমাজের বিত্তশালীদের মিরার পাশে দাড়ানোর জন্য আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জোবায়দুল্লাহ বিশ্বাস লিমন, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লব, সার্জিল আরিফ রক্তিম, সাংগঠনিক সম্পাদক আসলাম হোসেন টিপু, ধর্ম বিষয়ক সম্পাদক মামুনসহ মুসলিম ও হিন্দু হোস্টেল শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএ-১৯/২০-০২ (নিজস্ব প্রতিবেদক)