তর সইছে না আর! ২০২০ সালের মধ্যে বাবা হবেন সালমান!

তর সইছে না আর

সন্তান আসছে সালমান খানের ঘরে,শিগগিরই বাবা হচ্ছেন তিনি? ২০২০ সালের মধ্যে বাবা ডাক শোনার জন্য ইতিমধ্যেই উদগ্রীব হয়েছেন বলিউড ‘সুলতান’? এবার এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। কি বিশ্বাস হচ্ছে না তো?

তাহলে বিষয়টি খুলেই বলা যাক। রবিবার বিগ বস ১২-র মঞ্চে হাজির হন শাহরুখ খান। তার আগামী সিনেমা ‘জিরো’-র প্রমোশনেই বিগ বসের মঞ্চে হাজির হন তিনি।

শাহরুখ খানের সঙ্গে সালমান খানের এই মেগা শো নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনাও ছিল একেবারে অন্যরকম। বিগ বসের মঞ্চে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন বলিউড বাদশাহ আর ভাইজান। যার মধ্যেই উঠে আসে ‘ভাইজান’-এর বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ।

যেখানে সালমান কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন বলে প্রশ্ন করেন কিং খান। যার উত্তরে তিনি বলেন, সন্তানের বাবা হতে গেলে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। অর্থাত বিয়ে না করেও সন্তানের বাবা হওয়া যায় বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

‘ভাইজান’ এমন জানালেও নাছোড়বান্দা শাহরুখ বলেন, ২০১৯-এই বিয়ে করছেন সাল্লু মিঞা। এবং বাবা হচ্ছেন ২০২০-তে। বিয়ে নিয়ে সালমান খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গলেও, বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি।

তবে এই প্রথমবার নয়, যখন বাবা হওয়া নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন বলিউডের এই খান হিরো। এর আগেও সালমান জানিয়েছেন, বাবা হতে চান তিনি।

তবে কবে তিনি সন্তানের বাবা হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি বলিউড ‘ভাইজান’। প্রসঙ্গত এর আগে ‘সিঙ্গল ফাদার’ হয়েছেন বলিউড অভিনেতা তুষার কাপুর এবং পরিচলক করণ জহর। এবার সেই তালিকায় কি যুক্ত হচ্ছে সালমান খানের নামও? সেটা অবশ্য সময়ই বলবে।

আরএম-০২/১৭/১২ (বিনোদন ডেস্ক)