এবার বিতর্কিত অভিনেত্রী রাকুল প্রীত সিং

এবার বিতর্কিত

ভারতের দক্ষিণী সিনেমার শীর্ষস্থানীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। সম্প্রতি এ অভিনেত্রীর ‘মনমধুড়ূ-টু’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। প্রকাশ পাওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক। অভিযোগের তীর অবশ্য রাকুল প্রীতকে ঘিরেই।

টিজারে ঘনিষ্ঠ চরিত্রে অভিনয়ের পাশাপাশি একটি দৃশ্যে ধূমপান করতে দেখা যায় তাকে। তা দেখেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই রাকুলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

তাকে নিয়ে বাজেভাবে বিভিন্ন ট্রলও করা হচ্ছে। এ ধরনের আচরণে বেজায় চটেছেন এ অভিনেত্রী।

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রাকুল বলেন, ‘ট্রল হওয়ার কারণে সত্যি আমার কিছুই যায়-আসে না। আমার মনে হয়, কিছু মানুষের কাজই সমালোচনা করা। তাই কিছু সমালোচনা তো করতে হবেই। আমরা চরিত্র রূপায়ণ করছি। ‘কবির সিং’ সিনেমায় শহিদ কাপুর ধূমপান করেছেন। তার মানে এই নয়, শহিদ একজন স্মোকার, তিনি ধূমপানের প্রচার করছেন। তিনি অর্জুন রেড্ডির চরিত্রটি রূপায়ণ করেছেন। আমরা সবাই জানি, বাস্তব জীবনে শহিদ কাপুর একজন ভেজিটেরিয়ান।’

তিনি আরও বলেন, ‘পর্দায় আমরা যে চরিত্র রূপায়ণ করি, তা বাস্তব জীবন থেকে আলাদা করা উচিত। পর্দায় অবন্তিকা চরিত্রটি রূপায়ণ করেছি, সে ধূমপায়ী এবং এটা তার গল্প। সিনেমাটি একবার দেখলে মানুষ বুঝতে পারবে কেন অবন্তিকা ধূমপান করে।’

২০০২ সালে মুক্তি পেয়েছিল নাগার্জুনা আক্কিনেনি অভিনীত তেলেগু ভাষার ‘মনমধুড়ূ’ সিনেমাটি। এতে তার সঙ্গে অভিনয় করেছিলেন সোনালি বেন্দ্রে। দীর্ঘ ১৭ বছর পর নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘মনমধুড়ূ-টু’। এবার এতে নাগার্জুনার সঙ্গে রাকুলকে দেখা যাবে। আগামী ৯ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

আরএম-০১/১৭/০৭ (বিনোদন ডেস্ক)