ছেলের জন্য আবার প্রাক্তন স্বামীর কাছে ফিরবেন কি মালাইকা?

ছেলের জন্য

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং তারপর অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ানো, সম্পর্কের বেড়াজালে যেন আষ্টেপৃষ্ঠে বেঁধে রয়েছেন মালাইকা আরোরা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরও খান বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে মালাইকার।

সে অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ পূজা হোক কিংবা সালমা খানের জন্মদিনের পার্টি, মালাইকা আরোরাকে কিন্তু সব সময়ই দেখা যায় তাঁর পুরনো শ্বশুরবাড়ির লোকজনের আশপাশে। আর এবার প্রাক্তন স্বামী আরবাজ খানের জন্মদিনে মালাইকা কী করলেন জানেন?

আরবাজ খানের জন্মদিনে মালাইকা নিজের ছেলে আরহানের একটি ছবি শেয়ার করেন তাঁর সোশাল হ্যান্ডেলে। সেখানে তিনি জানান, আরহান নাকি তাঁর বাবার প্রতিরূপ। বেশ মজা করেই মালাইকা সেই কথা বলেন।

এদিকে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা আরোরা। খুব শিগগির তাঁরা বিয়ে করছেন বলেও শোনা যায়। ইতোমধ্যেই অর্জুন কাপুরের সঙ্গে থাকার জন্য মালাইকা নাকি নতুন একটি বাড়িও কিনে ফেলেছেন।

অন্যদিকে, মালাইকা যখন অর্জুনের সঙ্গে ব্যাস্ত, সেই সময় আরবাজ খানের সঙ্গে দেখা যাচ্ছে জর্জিয়া এন্দ্রিয়ানিকে। বিচ্ছেদের পর আরবাজও নাকি জর্জিয়াকে শিগগির বিয়ে করতে চলেছেন।

আরএম-০৮/০৬/০৮ (বিনোদন ডেস্ক)