অভিনেত্রীর অশ্লীল ছবি, ভিডিও ছড়ালো গায়ক

অভিনেত্রীর

অভিনেত্রীর অশ্লীল ছবি এবং ভিডিও ছড়ানোর অভিযোগে মামলা দায়ের করা হলো ভোজপুরি গায়ক পবন সিংয়ের বিরুদ্ধে। মুম্বাইয়ের মালওয়ানি থানায় ওই ভোজপুরি গায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের বেশ কিছু অশ্লীল ছবি এবং ভিডিও শ্যুট করে, তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন পবন সিং। ওই খবর ছড়িয়ে পড়ার পরই মুম্বাইয়ের মালওয়ানি থানায় এফআইআর দায়ের করা হয় ভোজপুরি গায়কের বিরুদ্ধে। পুলিশ ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও পবন সিংকে এখনও গ্রেফতার করা হয়নি বলে খবর।

এদিকে অক্ষরা সিংকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, পবন সিংয়ের মুখোশ তিনি খুলে দেবেন। অশ্লীল ভিডিও এবং ছবি তৈরি করে, সেগুলিকে পবন সিং সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। সেই কারণেই পবন সিংয়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন বলে জানান অভিনেত্রী।

অক্ষরা আরও জানান, পবন সিংয়ের সঙ্গে সম্পর্ক থাকাকালীন প্রায় প্রতিদিনই মত্ত অবস্থায় তাঁর সামনে হাজির হতেন। এরপর পবন তাঁকে গালিগালাজও করতেন বলে অবিয়োগ করেন অক্ষরা।

জানা যাচ্ছে, ২০১৮ সালে পবন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অক্ষরা সিংয়ের। যদিও বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ একেবারেই মানতে পারেননি পবন সিং। এরপর থেকেই অক্ষরার কেরিয়ার শেষ করে দেবেন বলে হুমকি দেওয়া শুরু হয়। পাশপাশি পবন সিং তাঁকে ক্রমাগত খুনের হুমকিও দিয়েছেন বলে অভিযোগ অভিনেত্রীর।

আরএম-০১/২৪/০৮ (বিনোদন ডেস্ক)