নায়ক হতে চেয়ে শ্রাবন্তীর ছাত্র শান্ত

নায়ক হতে

বাংলাদেশের সড়ক আন্দোলন নিয়ে প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়া নির্মাণ করছে ‘বিক্ষোভ’ শিরোনামের একটি সিনেমা। সিনেমাটিতে কাজ করছেন কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেল ১ সেপ্টেম্বর থেকে গোপনীয়তার মধ্যে কলকাতায় ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু হয়েছে।

এরই মধ্যে গতকাল ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া শ্রাবন্তী এবং প্রযোজক সেলিম খান পুত্র শান্ত খানের একসঙ্গে একটি ছবি প্রকাশ করে জানিয়েছে ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তীর সহ-শিল্পী শান্ত। সেই থেকে মিডিয়া পাড়ায় গুঞ্জন তবে কি শান্তই হচ্ছে শ্রাবন্তীর নায়ক।

যদিও এর আগে এই সিনেমার নায়ক তিনি কিনা এ ব্যাপারে শান্ত খান জানিয়েছিলেন, ‘প্রথমে আমার অভিনয় করার কথা ছিল। কিন্তু শ্রাবন্তী তার ছেলের বয়সী কারও সাথে অভিনয় করতে রাজি হননি। আসলে তো, তিনি আমার মায়ের বয়সী। তাই তার সাথে অভিনয় করা হচ্ছে না। তবে আমি আব্বুর (সেলিম খান) সাথে কথা বলে জেনেছি শাকিব খান বা দেবের কেউ অভিনয় করতে পারেন। তবে নিশ্চিত না।’

ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী ও শান্তের ছবি প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শান্তের সঙ্গে যোগাযোগ করে বার্তাটোয়েন্টিফোর.কম। তবে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

তবে বার্তাটোয়েন্টিফোর.কমকে সিনেমাটির একটি সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে, শান্ত সিনেমাটির নায়ক নন। তিনি সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে শ্রাবন্তী শিক্ষক আর শান্ত তার ছাত্র।

এদিকে জানা গেছে, ‘বিক্ষোভ’ সিনেমাতে নায়ক হিসাবে ছেলে শান্ত খানকে চেয়েছিলেন সেলিম খান। সব কিছু ঠিক ঠাক ছিল। কিন্তু শান্তের নায়িকা হতে নাকি রাজি হয়নি শ্রাবন্তী।

সিনেমাটির নায়কের নাম এখনো জানা না গেলেও সিনেমাটির একটি আইটেম গানের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের সানি লিওন। প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

আরএম-১৪/০৭/০৯ (বিনোদন ডেস্ক)