কারিনাকে জোর করে বিয়ে করেন সাইফ!

কারিনাকে

প্রথমে গ্রিসে এরপরে লাদাখ, পরপর দু’বার সাইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা। ভালভাবে না চিনে, না জেনে তিনি কোনোভাবেই সাইফ আলি খানকে বিয়ে করতে চাননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন বেবো বেগম।

তিনি বলেন, ‘টশন’ এর শুটিংয়ের সময় সাইফকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। এরপর তাদের দু’জনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। দুজনের মধ্যে সম্পর্কের সূত্রপাত হওয়ার পরই সরাসরি কারিনাকে বিয়ের প্রস্তাব দেন সাইফ আলি খান। গ্রিসে শুটিংয়ের সময় প্রথমে বেবোকে ঘরণী করার প্রস্তাব দেন তিনি। এরপর লাদাখে গিয়েও সেই একই প্রস্তাব দেন পতৌদির ছোটে নবাব।

যদিও সাইফের বিয়ের প্রস্তাবে পরপর দুবারই না করে দেন কারিনা। সাইফকে প্রথমে তিনি ভালভাবে চিনতে ও জানতে চান। তারপরই বিয়ের বিষয় নিয়ে ভাবনাচিন্তা করতে চান বলে জানান কাপুর-কন্যা। কারিনার না শুনেও থেমে যাননি সাইফ। এরপর ক্রমশ তার উপর দুর্বল হয়ে পড়লে, শেষে খান সাহেবকে বিয়ে করতে রাজি হয়ে যান বেবো বেগম।

যদিও বিয়ে করলেও সাইফ কখনো কারিনার কাজে বাধা দিতে পারবেন না বলে, আগে থেকেই শর্ত দেন কাপুর-কন্যা। যা শুনে এক পায়ে রাজি হয়ে যান সাইফ আলি খান। বিয়ের পরও অভিনয় চালিয়ে যাওয়ার শর্তে রাজি হওয়ার পরই সাইফের গলায় শেষ পর্যন্ত মালা দেন অভিনেত্রী।

বর্তমানে গুড নিউজের প্রমোশন সেরে লাল সিং চাড্ডার শুটিং শুরু করেছেন কারিনা। অন্যদিকে সাইফ ব্যস্ত তানাজির শুটিং নিয়ে।

আরএম-০৯/২৭/১১ (বিনোদন ডেস্ক)