বছর শেষে বলিউড: পর্দায় সেরা ৫ জুটি

বছর শেষে

চলতি বছর ছিল বলিউডের জন্য সৌভাগ্যের। বক্স অফিসে দারুণ সফলতা দেখিয়েছে বহু ছবি। নতুন মুখদেরও ছিলো জয়জয়কার। সেইসঙ্গে পর্দা মাতিয়েছে নতুন বেশ কিছু জুটি। এক নজরে দেখে নেয়া যাক চলতি বছর পর্দা কাঁপানো বলিউডের এমন পাঁচ জনপ্রিয় জুটিকে:

রণবীর সিং ও আলিয়া ভাট: 

চলতি বছরে শুরুতে বলিউডে মুক্তি পায় রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ছবি ‘গাল্লিবয়’। ছবিটিতে মুরাদ ও সাফিনা চরিত্রের জন্য ব্যাপকভাবে প্রসংশিত হয়েছিল এই জুটি। পর্দায় তাদের রসায়ন ছিল মুগ্ধ করার মত। শুধু তাই নয় ছবিটিতে অভিনয়ের জন্য এবছর সেরা অভিনেতার খেতাব জিতেছেন রণবীর।

শহীদ কাপুর ও কিয়ারা আদভানি: 

চলতি বছরের ব্যবসাসফল ছবির ভেতর এবছর শহীদ কাপুর ও কিয়ারা আদভানি অভিনীত ছবি ‘কবীর সিং’ অন্যতম। ছবিটি যেমনি ব্যবসাসফল হয়েছে ঠিক তেমনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে কবীর-প্রীতি চরিত্রের শহীদ-কিয়ারা। সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘কবীর সিং’ ছবিটি ছিল তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক।

কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন: 

চলতি বছর মুক্তি পেয়েছে কম বাজেটের ব্যবসা সফল বেশ কিছু সিনেমা। যার ভেতর অন্যতম ছিল কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা ছুপি’। লক্ষণ উতেকর পরিচালিত ও  দিনেশ ভিজান প্রযোজিত ‘লুকা ছুপি’ ছবিতে কার্তিক ও কৃতির জুটি ছিল অনন্য। দর্শকদের কাছেও নতুন এই জুটি বেশ জনপ্রিয় হয়েছে।

সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর: 

কম বাজেটের সিনেমার মধ্যে ‘ছিচোরে’ ছবিটিও অন্যতম। ছবিতে সুশান্ত ও শ্রদ্ধার জুটি দর্শকদের মন জয় করেছে। কমেডি ড্রামা ঘরানার এই ছবিটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। যার মাধ্যমে প্রথম বারের মত পর্দায় জুটি বেধেছেন এই জুটি।

সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া: 

এবছর বলিউড পেয়েছে নতুন আরেক জুটি। মিলাপ জাভেরি পরিচালিত ‘মারজাওয়া’ ছবিটির মাধ্যমে পর্দায় জুটি বেধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও নবাগত তারা সুতারিয়া। যদিও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ এর মাধ্যমে বলিউডে তারার অভিষেক হয়েছে। তবে ‘মারজাওয়া’ ছবিতে সিদ্ধার্থ ও তারার জুটি বেশ প্রসংশা পেয়েছে।

আরএম-১৭/৩১/১২ (বিনোদন ডেস্ক)