মহিলার স্তনের বেলায় তো ধর্মভেদ করেন না

মহিলার স্তনের

মুসলিম ছেলেকে দিয়ে কেন খাবার পাঠানো হলো, এমন প্রশ্ন তুলে অনলাইনে খাবারের অর্ডার বাতিল করে দিয়েছিলেন অমিত শুক্লা নামে এক ভারতীয়। কিন্তু যতই ধর্ম নিয়ে ভেদাভেদ করুন, তিনি নিজে যে ধোয়া তুলসিপাতা নন, তা বোঝালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তসলিমা নাসরিনকে করা একটি উক্তিতে অমিত অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছিলেন। সেটি সম্প্রতি স্বস্তিকা টুইটারে শেয়ার করেছেন। বছর খানেক আগে তসলিমা নাসরিন টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে তোলা। ছবির নিচে অমিত কমেন্ট করেছিলেন, ‘তোমার স্তন দু’টি অসাধারণ। আশা করি আমার বক্তব্য তোমার ভাল লাগবে।’

এই ছবি ও কমেন্টের স্ক্রিনশট টুইটারে পোস্ট করেন স্বস্তিকা। লেখেন, ‘অমিত শুক্লা স্ত নের প্রতি মোহগ্রস্ত। সেটা হিন্দু নারীর স্ত ন কি মুসলিম মহিলার স্ত ন, তা নিয়ে তার কিছু এসে যায় না। কিন্তু যখন খাবারের প্রসঙ্গ আসে, তার হিন্দু ডেলিভারি বয় চাই। এই ধরনের মানুষকে কি সব জায়গা থেকে বয়কট করা উচিত নয়?’

স্বস্তিকার এমন মন্তব্যের পর নেটিজেনরা তার পাশে দাঁড়িয়েছেন। তাদেরও মত, যে অমিত শুক্লা মহিলাদের স্ত ন নিয়ে এমন কুরুচিকর মন্তব্য করতে পারেন, তিনিই আবার ডেলিভারি বয়কে নিয়ে বাছবিচার করছেন!

গত মঙ্গলবার জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ ‘জোম্যাটো’–তে খাবারের অর্ডার দেন অমিত। পরে যখন তিনি জানতে পারেন যে, তাঁর অর্ডার করা খাবার একজন মুসলিম ডেলিভারি বয়কে দিয়ে পাঠানো হয়েছে তখন তিনি ওই অর্ডার বাতিল করেন।

আরএম-০২/১৬/০২ (বিনোদন ডেস্ক)