তাপসি এ কি বললেন? (ভিডিও)

“ভালোবাসা থাকলে একটু আধটু মারধরও চলে!” “পুরুষ মানুষের রাগ একটু বেশিই থাকে, মেয়েরাই পারে তাদের মুখে হাসি ফোটাতে!” পুরুষতান্ত্রিক সমাজে এই কথাগুলি শোনেননি এমন মানুষ খুব কম রয়েছে। সম্পর্ক থাকলে যেন খুব সহজেই গায় হাত তোলা যায়। এ যেন অলিখিত অধিকার! আর এমন ধারণায় যে আস্কারা দেয় শুধুই পুরুষ, তা কিন্তু নয়। মহিলারাও বিশ্বাসী এই ‘মানিয়ে নেওয়াতে’। আর এই গতে বাঁধা পুরুষতন্ত্রের বিরুদ্ধে এবার মুখ খুললেন তাপসি পান্নু।

ভ্যালেন্টাইনস ডে-তেই একটি ভিডিও পোস্ট করেন তাপসি। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, পাত্রী দেখতে এসছে পাত্রপক্ষ। পাত্রীর আসনে খোদ তাপসিই।

পাত্রী যোগ্য কিনা তা বিচার করা হচ্ছে, বরের কাছে মার খেতে কতটা প্রস্তুত তার উপরে। পাত্রী বলছে, “আমার তো ছোটবেলা থেকেই থাপ্পড়ের ট্রেনিং আছে। বাবা তো অফিসের স্ট্রেস থেকে মাকে চড় মারত।”

পাত্রীর মুখে এই কথা শুনে পাত্রও বেজায় খুশি! সেও দেরি না করে তরিঘড়ি জানিয়ে দেয়, এই বিয়েতে তার মতামত রয়েছে। তৎক্ষণাৎ পাত্রী বলে, “আমিও আপনাকে বিয়ে করব। কিন্তু আপনাকে ভালোবাসব না।”

হবু স্ত্রীর মুখে এই কথা শুনে পাত্রের চোখ চড়কগাছ। সে তখন বলে, “বিয়ে আমায় করবে। থাপ্পড় খাবে আমার থেকে। তাই আমাকেই তো ভালোবাসবে।”

তখন তাপসি বলেন, “ভালোবাসায় তো চড় থাপ্পড় চলে না। ভালোবাসা কি থাপ্পড় মারার লাইসেন্স। না তো!”

এই ভিডিওই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে তাপসির ছবি থাপ্পড়। ছবিতে দেখা যাবে, একটা থাপ্পড়ই সম্পর্ক ভেঙে দিতে যথেষ্ট। কিন্তু সমাজ এখনও মহিলাদের মানিয়ে নেওয়ার কথাই বলে। সেই মিথ ভাঙতেই এই ছবি। এমনকী, কবীর সিং ছবির গালে সজোরে থাপ্পড় বলেও মনে করা হচ্ছে এই ছবিকে।

এসএইচ-০৪/১৭/২০ (বিনোদন ডেস্ক)