বিয়ের কার্ডও ছাপা হয়েছিল, কিন্তু হঠাৎ বেঁঁকে বসেন সালমান

বিয়ের ইস্যুতে আলোচনায় বলিউড অভিনেতা সালমান খান। আলোচলা শুরু হয়েছে মূলত ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি ঘিরে। ওই সিনেমায় পরিবারের বড় ছেলের চরিত্রে অভিনয় করছেন সালমান খান।

তিনি বিয়ে করতে ভয় পাচ্ছেন, কারণ তিনি মনে করেন বিয়ে করলে পরিবারের অশান্তি আসতে পারে। কিন্তু তার ছোট ভাইয়েরা তাকে বিয়ে করানোর জন্য উদগ্রীব হয়ে যায়। এভাবে এগিয়ে যায় গল্প।

এদিকে সালমান খানের বিয়ের নিয়ে মুখ খুলেছেন তার বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা। সালমানের সত্যিকারের বিয়ে নিয়ে বিভিন্ন তথ্য দিয়েছেন তিনি। কপিল শর্মার শোতে এসে সালমান খানের বিয়ের বিষয়ে কথা বলেন সাজিদ। খবর জি নিউজ।

তিনি জানান, ১৯৯৯ সালে ১৮ নভেম্বর বাবার জন্মদিনে বিয়ের দিন-তারিখ ঠিক হয়েছিল সালমানের। একই দিনে বিয়ের কথা ছিল সাজিদেরও। সবকিছু ঠিক হয়েছিল, বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎ বেঁকে বসেন সালমান খান। ৫-৬ দিন আগে বলেন, ‘আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না।’

সালমানের ইচ্ছা না থাকায় বাতিল হয়ে যায় বিয়ের আয়োজন। তবে সাজিদের বিয়েতে ঠিকই এসেছিলেন সালমান খান। বিয়ের কার্ড ছাপা হলেও কার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমানের সে তথ্য ফাঁস করেননি সাজিদ নাদিয়াদয়ালা। তবে সঙ্গীতা বিজলানির সঙ্গে ঠিক হয়েছিল সালমানের। এমন কথাও ছড়িয়ে পড়েছিল বি-টাউনে।

এদিকে ফরহাদ সামজির ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। ২০২২ সালের দিওয়ালিতে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। এ জন্য ফটোশুটে অংশ নিয়েছেন সালমান। ডিজাইনার অ্যাশলে রেবেলো সালমানের নতুন লুক নিয়ে কাজ শুরু করেছেন।

এসএইচ-০৯/১৮/২১ (বিনোদন ডেস্ক)