হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন ন্যান্সি

সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ফেসবুকের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করেছেন। সোমবার স্ট্যাটাস পরিবর্তন করে তিনি লিখেছেন, ‘গট এনগেজড’। এরপর খবরের শিরোনাম হয়েছেন তিনি।

জানিয়েছেন, দেশীয় একটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার (সিওও) মহসিন মেহেদীর সঙ্গে আংটি বদল করেছেন। সুন্দর দিন তারিখ দেখে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

এবার হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন ন্যান্সি। মহসিন মেহেদীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে। দেখে মনে হচ্ছে, আংটি বদল করার সময় ছবিটি তোলা হয়েছে।

ছবির ক্যাপশনে ন্যান্সি লিখেছেন, আমি হাজার কথার মালা গেঁথে, চেয়ে আছি শুধু তোমারই পথে। জানি আমার কাছেই তুমি, এখনই আসছো..। তুমি তো এখন আমারই কথা ভাবছ। শেয়ার করা ছবিটি গায়িকা ট্যাগও করেছেন হবু স্বামীকে।

খোঁজ নিয়ে জানা গেছে, গানের মাধ্যমেই পরিচয় ন্যান্সি-মেহেদীর। পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর বিয়ের সিদ্ধান্ত। মহসিন মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছিলেন ন্যান্সি।

এর আগে গেল ২৮ জুলাই বিচ্ছেদের খবর জানিয়েছিলেন সংগীতশিল্পী ন্যান্সি। ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়।

পরে সময় নিউজকে বলেছিলেন, খুব শিগগিরই নতুন জীবন শুরু করতে যাচ্ছি। একা থাকা আসলেই সম্ভব না। বলা সহজ কিন্তু বাস্তবেই একা থাকা সম্ভব না। তাই আমি নতুন একটি পথের যাত্রা শুরু করার কথা ভাবছি।

ন্যান্সির নতুন পথের যাত্রা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঘটা করে দিন-তারিখ বলা আমাদের উচিত না। মিউচুয়্যাল ডিভোর্স হয়েছে আমাদের। এর বেশি আর কিছু বলতে চাই না। আমাদের দুজনের পরিবার আছে, পারিবারিক সম্মান আমি নষ্ট করতে চাই না।

এসএইচ-১৩/৩১/২১ (বিনোদন ডেস্ক)