আরও দুটি বিয়ে করবেন শ্রাবন্তী!

শ্রাবন্তী

টলিউড সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায় যা করেন, যা বলেন সবই খবরের শিরোনাম হয়ে যায়। এ কথা তিনি নিজের মুখেই বলেছিলেন একটি সাক্ষাৎকারে। তাকে নিয়ে চর্চার যেন শেষ নেই। বিশেষ করে তার ব্যক্তিজীবন।

কিছুদিন আগে শ্রাবন্তী মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন ছেলে অভিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনীকে সঙ্গে নিয়ে। সেই ট্যুরে নায়িকার সঙ্গে তার বর্তমান প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও ছিলেন বলে গুঞ্জন। যদিও তার সোশ্যাল সাইটে মালদ্বীপ ভ্রমণের কোনো ছবি মেলেনি।

ওই গুঞ্জনের মাঝেই সম্প্রতি করোনার টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তী। সেখানে দেখা যায়, নায়িকা বাঁ হাতে টিকা নিচ্ছেন। ডান হাতের দুই আঙ্গুল তর্জনী ও মধ্যমা দিয়ে দেখাচ্ছেন বিজয়সূচক চিহ্ন। তা নিয়েও শুরু হয়েছে জোর চর্চা।

এই ছবি নিয়ে ট্রোল করা হয়েছে অভিনেত্রীকে। ভ্যাকসিন দেওয়ার সময়কার ছবি তোলা নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনই অভিনেত্রীর দুই আঙুলের মানে কি আরও দুটি বিয়ে- এমন মন্তব্যও করেছেন এক অনুরাগী।

এমনকি ছবিতে দেখা গেছে, শ্রাবন্তীর মুখে মাস্ক নেই। একজন জনপ্রতিনিধি, যে কিছুদিন আগে ভোটে দাঁড়িয়েছিলেন, সে কীভাবে এমন ভুল কাজ করেন, তা নিয়েও ক্ষোভপ্রকাশ করেছেন অনেকে।

শ্রাবন্তী ইতোমধ্যে তিনটি বিয়ে করে ফেলেছেন। প্রথমটি ২০০৩ সালে, দ্বিতীয়টি ২০১৭ সালে এবং তৃতীয়টি ২০১৯ সালে। প্রথম স্বামী পরিচালক রাজীব চক্রবর্তী, দ্বিতীয় স্বামী মডেল কৃষেণ ব্রজ এবং তৃতীয় স্বামী রোশন সিং।

রোশনের থেকে গত বছরের পূজার সময় থেকে আলাদা থাকছেন এই টলিউড নায়িকা। তাদের আইনি বিচ্ছেদ এখনও হয়নি। কলকাতার আদালতে মামলা চলছে। তারই মধ্যে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতা ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শ্রাবন্তী আর অভিরূপ নাকি চুপিচুপি আংটি বদলও সেরে ফেলেছেন। এখন শুধু রোশনের সঙ্গে ডিভোর্সের অপেক্ষা। তার পরই এক হবেন তারা। তবে সত্যিটা আসলে কী, তো কেবল শ্রাবন্তীই বলতে পারবেন।