পরকীয়ার কারণে অজয়কে তালাক দিতে চেয়েছিলেন কাজল!

বলিউডের সফল জুটির মধ্যে অন্যতম অজয়-কাজল। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন। প্রেম থেকে বিয়ে।

১৯৯৯ সালে কাজলকে বিয়ে করেছিলেন অজয়। তাদের সুখের সংসার ভেঙে পড়ার দশা হয়েছিল এক তারকার কারণে। পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন অজয়। এমন তথ্যই প্রকাশ করেছে আনন্দবাজার।

কঙ্গনা রানাওয়াতের প্রেমে পড়েছিলেন অজয়। ‘ওয়ান্স আপন অ্যা টাইম’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছিলেন তিনি। পর্দার প্রেমে বাস্তবে গড়িয়েছিল। অজয়ের সঙ্গে সংসারের স্বপ্নও দেখেছিলেন কঙ্গনা। কিন্তু পিছিয়ে যান অজয়। দম্পত্য ভেঙে আসতে চাননি তিনি।

কঙ্গনার সঙ্গে অজয়ের সম্পর্কের কথা জানতে পারেন কাজল। অজয়ের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু সরে আসেন। দুই সন্তানের কথা ভেবেই সিদ্ধান্ত বদল করেন এ অভিনেত্রী।

বিয়ের আগে রাবিনা ট্যান্ডনের প্রেমে পড়েছিলেন অজয়। ‘দিলওয়ালে’ সিনেমা করতে গিয়ে আলাপ হয় তাদের। এ প্রেম অবশ্য বেশি দিন টেকেনি। কারিশমা কাপুরের প্রেমে পড়ে রাবিনাকে ছেড়ে দেন অজয়।

নব্বই দশকে বলিউডের আলোচিত জুটি ছিল অজয়-কারিশমা। রিল এবং রিয়েল লাইফে বেশ আলোচনায় ছিলেন তারা। কিন্তু সে প্রেমও নিঃশব্দে ভেঙে যায়।

এরপর ইলিয়ানা ডি ক্রুজ, টাব্বু’র সঙ্গে প্রেম পড়েছিলেন অজয়। তাদের এ প্রেমের খবর জানতেন বি-টাউনের অনেকেই। তবে বারবার প্রেম ভাঙার পরও বর্ণিল জীবন ছিল অজয়ের। সব বির্তকের অবসান ঘটিয়ে তিনি থিতু হয়েছেন কাজলে। আপাতত দুই সন্তান আর কাজলকে নিয়ে সুখের দিনযাপন করছেন তিনি।

এসএইচ-১৪/২৯/২১ (বিনোদন ডেস্ক)