সেপ্টেম্বরে রুদ্রনীলের বিয়ের ঘোষণা, রসিকতায় মিথিলা

বৃহস্পতিবার ৬ জানুয়ারি রুদ্রনীল ঘোষের জন্মদিন। কলকাতার এই অভিনেতার জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রযোজক রাণা সরকার তার বিয়ের খবর প্রকাশ করলেন। চলতি বছরের সেপ্টেম্বরে বিয়ে করবেন এ অভিনেতা। এমন খবরে জানা গেল এই অভিনেতার জন্মদিনে।

সংখ্যার হিসেবে রুদ্রনীলের বয়স বাড়ছে। আর স্বভাবতই তাকে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। সরাসরি তাকে প্রশ্ন করেন আনেকে কবে বিয়ে করছেন তিনি? এবার এই অভিনেতা জানালেন সেই খবর।

নিজের বক্তব্যের সপক্ষে রানা সরকার একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে রুদ্রনীল নিজেই জানাচ্ছেন, ‘বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যেই। মেয়ে দেখা আছে।’

ভিডিওতে রুদ্রনীলের বন্ধু রানা বলেন, ‘বার্থডে-তে বিগ ব্রেকিং। শুভ জন্মদিন রুডি, বিবাহিত জীবনের আগাম শুভেচ্ছা। তারাতাড়ি সুস্থ হয়ে উঠো। ভিডিওর এই পোস্টে রাফিয়াত রশিদ মিথিলা লেখেন, ‘কোন বছরের সেপ্টেম্বর সেটা বললে একটু প্রিপারেশনটা সেভাবে নিতাম।’ এর আগে ২০১৭ সালে তিনি একবার বিয়ের ঘোষণা দিয়েছিলেন রুদ্রনীল। সে সময় তিনি তনুশ্রী চক্রবর্তীকে বিয়ের কথা বলেন।

এদিকে এই অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন। তিনিও নিজের আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন। একই সঙ্গে সবাইকে সাবধানে ও সুস্থ থাকার বার্তাও দিয়েছেন অভিনেতা। ভারতীয় গণমাধ্যমে তিনি বলেন, ‘গলা ব্যথা আর কাশিটা নেই তেমন। হাল্কা জ্বর আর গায়ে একটু ব্যথা আছে। বাড়িতেই আছি। ডাক্তারের পরামর্শ নিয়ে চলছি। কিছুদিন আগেই রাতে শুট করেই ঠাণ্ডা লেগেছে।’

এসএইচ-০৮/০৬/২২ (বিনোদন ডেস্ক)