কাচ্চি বিরিয়ানির দাওয়াত হলে অবশ্যই দিতাম: ওমর সানী

আসন্ন চলচ্চিত্র সমিতির নির্বাচনে শুরু হয়ে গেছে প্রচারণা। নির্বাচনকে কেন্দ্র করে এফডিসি পাড়ায় চলছে উৎসবমুখর পরিবেশ। আসন্ন নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচনে নামছেন ইলিয়াস-নিপুণ ও জায়েদ-মিশা সওদাগর।

ইলিয়াস কাঞ্চন-নিপুণের প্যানেল থেকে অভিনেতা অমিত হাসান কার্যনির্বাহী পরিষদে নির্বাচন করছেন। বিগত বির্বাচনে ওমর সানি ও মৌসুমির পাশে থেকে তাদের প্রচারণা করেছেন চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান। সেই সঙ্গে জায়েদ-মিশা প্যানেল থেকে নির্বাচন করছেন মৌসুমী।

এবার তাদের ওপর ক্ষুব্ধ হয়েছেন অমিত হাসান। তিনি বলেন, ‘ তোমরা আমাদের না বলে গোপনে পেছন দরজা দিয়ে গিয়ে তোমরা জায়েদ-মিশার সঙ্গে মিলে গেলে আমাদের জানালেও না। আমরা তোমাদের দুজনের জন্যই তাদের চোখে খারাপ হয়েছি। ‘

সম্প্রতি সংবাদ সম্মেলন করেছেন ওমর সানি। যেখানে কথার প্রসঙ্গে কথা উঠলে বন্ধু ও সহকর্মী অমিত হাসানের ওপর ক্ষুব্ধ হয়ে বলেন, ‘ পেছনের দরজা দিয়ে কোথায় গিয়েছি আমরা? এটা কেমন কথা? আমাকে একজন দাওয়াত দিয়েছে সেখানে কাচ্চি বিরিয়ানি আছে। কাচ্চি বিরিয়ানির দাওয়াত হলে অবশ্যই দাওয়াত দিতাম। এটা দাওয়াত দেওয়ার মতো ঘটনা না।

এখন আমি তাকে বলি নাই দেখে তার কাছে আমি খারাপ হয়ে গেলাম? তাহলে তোমাকে বললে তুমিও আসতে এখানে? তাহলে তুমি আমাকে বা মৌসুমীকে এত খারাপ বলার কিছু দেখি না। পেছনের দরজা বলতে আসলে কী বোঝাচ্ছেন বা কী জন্যই বলেছেন, উনিই ভালো জানবে।

এসএইচ-০৫/১৭/২২ (বিনোদন ডেস্ক)