মুস্তাফিজ-ইমরুলদের দায়িত্বে বাংলাদেশের সাবেক কোচ

আবারও ঢাকায় পা রাখলেন টাইগারদের সাবেক কোচ স্টিভ রোডস। তবে এবার জাতীয় দলের জন্য নয়, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দায়িত্ব নিয়ে বাংলাদেশে এসেছেন এই ইংলিশ কোচ।

২০১৮ সালের জুনে ২ বছরের চুক্তিতে বাংলাদেশের হেড কোচ হিসেবে যোগ দেন রোডস। তবে এক বছরের মাথায়ই চাকরি হারান তিনি। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে তার ওপর অসস্তষ্ট ছিল বিসিবি। গেইম প্ল্যান ও ক্রিকেটারদের ব্যবস্থাপনা নিয়ে অভিযোগের প্রেক্ষিতে বিশ্বকাপ শেষেই তাকে বরখাস্ত করা হয়।

তবে আড়াই বছরের মাথায় আবারও বাংলাদেশে কোচের দায়িত্ব নিয়ে এসেছেন রোডস। আসন্ন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ডাগ আউটে থাকবেন তিনি।

ইতোমধ্যে মিরপুরে দলটির অনুশীলনে যোগ দিয়েছেন এ ইংলিশ কোচ। মুস্তাফিজ-ইমরুলদের নিয়ে কাজও শুরু করে দিয়েছেন। এদিকে বিপিএল সামনে রেখে অনুশীলন চালিয়ে যাচ্ছে অন্য দলগুলোও।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্কোয়াড

মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইন, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, কুশল মেন্ডিস, ওশেন থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি, শেখ মেহেদী হাসান।

এসএইচ-০৪/১৭/২২ (স্পোর্টস ডেস্ক)