চার ধারাবাহিক দিয়ে আইরিনের বছর শুরু

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আইরিন আফরোজ। শুরুটা হয়েছিল ফটোশুট দিয়ে, তারপর বিজ্ঞাপন। এরপর কাজ করেছেন অনেক জনপ্রিয় নাটকে। সম্প্রতি অভিনয় করছেন নাসির উদ্দিন মাসুদ পরিচালিত ফ্যামিলি প্রবলেম ধারাবাহিকে।

তিনি জানান, ‘এ নাটকে ফান আছে, ইমোশন আছে, ট্র্যাজেডি আছে এবং তার চরিত্রটি খুবই ইন্টারেস্টিং।

আর কি কি কাজ করছেন এমন প্রশ্নে তিনি জানান, ‘এ বছরটা আলহামদুলিল্লাহ আমার খুব ভালো শুরু হয়েছে। বিভিন্ন চ্যানেলে আমার চারটা ধারাবাহিকের অন এয়ার দিয়ে শুরু হয়েছে বছরটা। আরো দুটো ধারাবাহিকের শুরু হয়েছে। এছাড়া বেশ কিছু সিঙ্গেল ও ওয়েব সিরিজের কাজ আছে যেগুলো ঈদ এবং ভালেন্টাইনস ডে বেইজড করে করা হবে।

সিনেমাতে কাজ করবেন কি না এমন প্রশ্নে আইরিন আফরোজ জানান, ‘ছোট পর্দায় যারা কাজ করে তাদের ইচ্ছে থাকে বড় পর্দায় কাজ করার। আমারও ইচ্ছে আছে বড় পর্দায় কাজ করার। যদি ব্যাটে বলে মিলে, ভালো গল্প পাই তাহলে সিনেমা করবো।

ফটোশ্যুট দিয়ে শুরু করেছেন ক্যারিয়ার, এখন কী মিস করেন এমন প্রশ্নে তিনি জানান, ‘আসলে ফটোশ্যুট দিয়েই শুরু করেছি ক্যারিয়ার তাই আলাদা একটা ভালো লাগাতো কাজ করেই। নাটক ধারাবাহিকের জন্য এখন সময় বের করা কঠিন। তারপরও সময় ম্যানেজ করতে পারলে এখনো ফটোশ্যুট করি। বিজ্ঞাপনে কাজ করা হয় না প্রায় দুই বছর। তবে ওভিসি করা হয়েছে।’

এসএইচ-১৮/২৯/২২ (বিনোদন ডেস্ক)