বিনা পয়সায় কাজ করেছেন নোরা

মানুষের কথা সমাজের কথা, সকল প্রকার কথা, আলোচনাকে তুচ্ছ জ্ঞান করে নিজের যোগ্যতা দিয়ে যেসব তারকা বলিউডে নিজের অবস্থান শক্ত করেছেন, তাদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন নোরা ফাতেহি। নাচ থেকে শুরু করে গ্লামার, স্টাইল সব কিছুই যেন তাকে বলি-পাড়ার বাকি সবার থেকে আলাদা করে ।

যদিও নায়িকা হতে চেয়েছিলেন নোরা ফাতেহি। কিন্তু তার অভিনয়ের থেকে তার নাচের ভক্তই বেশী বলে ধারনা করা যায়। বেলি ডান্সকে বলিউডের সাথে মিশিয়ে অন্য এক প্রকার আমেজ তৈরি করেন নোরা। যখন তিনি প্রথম বলি-পাড়ায় আসেন তখন থেকেই আবেদন ছড়িয়ে পড়ে চারদিকে। তিনি যেন নিজেকে আরও সুন্দর করে তুলেছেন গ্লামার জগতে।

ভারতীয় সংবাদমাধ্যম তাদের এক প্রতিবেদনে বলা হয়েছে, কানাডায় জন্মেছিলেন ফাতেহি। তার মা ভারতীয়। সালমান খানের ভক্ত ছিলেন নোরা, আর ঠিক সেই কারণেই বিগ বসে আসতে রাজি হয়েছিলেন এই লাস্যময়ী অভিনেত্রী। বিগ বসে নোরা ছিল সিজন ৯-এ। এদিকে অনেক দক্ষিণী ছবিতে দেখা যায় নোরাকে।

বলিউডে প্রথম হাতেখড়ি হয়েছিল রোর ছবির মধ্য দিয়ে। জানা যায়, নোরা সেভাবে কোনও দিন নাচ শেখেননি। ছোট থেকেই টিভি দেখে নাচ শিখতেন তিনি। যারা তাকে দেখে ভাবে তিনি প্রফেশনালি নাচ শিখে এসেছে তাদের নিঃসন্দেহে অবাক করে দেবে এই তথ্যটি।

নোরা’র বাড়িতে কেউ পছন্দ করত না নোরা বিনোদন জগতের সঙ্গে নিজেকে যুক্ত রাখুক। ঠিক সে কারণেই লুকিয়ে মিডিয়ার কাজ করতো নোরা। প্রথম প্রথম কাজ করে টাকা পেতেন না নোরা। এমনকি এখনও বাকি রয়ে গেছে অনেকের চেক। তিনি চেয়েছিলেন অভিনেত্রী হতে। কিন্তু আইটেম গানে নেচেই হিসেবেই বর্তমান সব থেকে জনপ্রিয় তিনি।

এসএইচ-২২/২১/২২ (বিনোদন ডেস্ক)