ঢাকা চষে বেড়াচ্ছেন মীর

দুই বাংলার জনপ্রিয় মুখ মীর আফসার আলী। ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। মীর একাধারে একজন রেডিও জকি, উপস্থাপক ও গায়ক।

তৃতীয়বারের মতো ঢাকায় এসেছেন মীর। প্রথমবার এসেছিলেন ২০১২ সালে। তারপর ২০১৭ সালে এসেছিলেন ঢাকায়। এবার এসেছেন ফুড ভ্লগ করতে। ২৫ মার্চ ঢাকায় এসেছেন মীর। সঙ্গে আছে তার ফুড ভ্লগ টিম।

ঢাকায় এসে ব্যস্ত সময় পার করছেন মীর। চষে বেড়াচ্ছেন ঢাকার বিভিন্ন জায়গা। তার সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলে তারই প্রমাণ পাওয়া যায়।

গত কয়েক দিনে মাওয়া, শহীদ মিনার, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন জায়গা ঘুরে বেড়াচ্ছেন। পাশাপাশি নাকাল হচ্ছেন শহরের জ্যামে বসেও।

মীরের ভেরিফায়েড ফেসবুক পেজে দেখা গেছে, শহীদ মিনারে নীরব দাঁড়িয়ে আছেন মীর। তার সঙ্গে আছেন ইন্দ্রজিৎ লাহিড়ি। ঢাবি এলাকায় কাঁচকলা ভর্তা খেয়েছেন, মুগ্ধ হয়েছেন। আবার ঢাকার রাস্তায় জ্যামে আটকে থাকাদের সঙ্গে সেলফি তুলতেও দেখা গেছে তাকে।

২৭ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় দলবল নিয়ে গিয়েছিলেন মীর। শিক্ষার্থীরা তাকে পেয়ে ঘিরে ধরে, সেলফি তোলে। ভক্তদের শেয়ার করা এসব ছবি নিজের পেজেও শেয়ার দিয়েছেন মীর আফসার আলী।

এসএইচ-১২/২৮/২২ (বিনোদন ডেস্ক)