ভাইরাল দৃশ্য দেখে হাসছে দর্শক

অতীতের রেকর্ড দেখে বলাই যায় হিন্দি সিরিয়াল মানেই মনগড়া কাহিনি অবাস্তব কার্যালাপ। অবিশ্বাস্য ঘটনা দেখানো হয়। আর সেসব সিরিয়ালে দর্শকরা বুঁদ হয়েছে অনেক সময়।

সম্প্রতি কালার্স-এর ‘স্বর্ণ ঘর’ সিরিয়ালের একটি দৃশ্য ব্যাপকহারে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সিরিয়ালের সেই দৃশ্যে দেখা যাচ্ছে বাঙালি অভিনেত্রী সংগীতা ঘোষের প্রায় মর মর অবস্থা। কিন্তু যে কারণে তার এ রকম হাল, তা দেখে হাসির ছড়াছড়ি নেটমাধ্যমে।

এখন হয়তো ভাবছেন কী আছে সেই দৃশ্যে? কাহিনি হলো সেই দৃশ্যে দেখা যাচ্ছে নিজেই ওড়নাটি গলা দিয়ে পাক খাইয়ে পেছনে ফেলছে স্বর্ণ বেদী (সংগীতা)। পেছনে রাখা একটি চলন্ত স্ট্যান্ড ফ্যানে আটকে যায় সেই ওড়না। কিন্তু ওড়নাটি আটকানোর পর যা ঘটল তা দেখে অবাক সবাই।

গলায় ওড়না আটকে প্রায় দমবন্ধ হয়ে যায় স্বর্ণর। সবাই তাকে সাহায্য করতে চায়, কেউ ফ্যান বন্ধ করতে চায়। কেউ গলা থেকে ওড়নাটা খুলে দিতে চায়। এরপর সিরিয়ালের নায়ক অজিত দাঁত দিয়ে ওই ওড়না কেটে উদ্ধার করে নায়িকাকে।

এ দৃশ্য দেখে নেটিজেনরা কেউ বুঝে উঠতে পারছে না কীভাবে কী হলো? কোন লজিকে নায়িকার গলায় ওইভাবে পেঁচিয়ে গেল ওড়না, তা বুঝে উঠতে পারছেন না কেউই।

নেটপাড়ায় এ ভিডিও ভাইরাল নেটিজেনরা নানা রকম মন্তব্য করছে। এসব দেখে আরেক অভিনেত্রী কাম্য পাঞ্জাবী চুপ থাকেননি। তিনি লিখেছেন, দুর্ভাগ্যবশত এই সব দৃশ্যের কারণেই ভালো অভিনেতা থাকা সত্ত্বেও ফিল্ম আর ওয়েবের তুলনায় খাটো করা হয় টিভি ইন্ডাস্ট্রিকে।

এ দৃশ্য সোশ্যালে ব্যাপক ভাইরাল। কেউ কেউ এরকম অদ্ভুত সব দৃশ্যের উদাহরণ টেনে এনে জানতে চাইছে এগুলোর মধ্যে কোনটা সবচেয়ে বেশি হাস্যকর।

এসএইচ-১৮/১৬/২২ (বিনোদন ডেস্ক)