বিচ্ছেদের গুঞ্জনে পানি ঢেলে দিলেন মাহি

গেল কয়েকদিন থেকে ঢালিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহির নতুন সংসার ভেঙে যাচ্ছে! গুঞ্জনের সূত্রপাত হয় মাহির ফেসবুকে দেওয়া একটা স্ট্যাটাস ঘিরেই। অবশ্য সেই গুঞ্জনে পানি ঢেলে দিলেন মাহি।

শুক্রবার একসঙ্গে ছবি শেয়ার করে মাহি জানালেন, তারা সুখেই আছেন। ছবিতে দেখা গেল, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোমান্টিক মুডে ঢাকাই সিনেমার এ নায়িকা। ছবির ক্যাপশনে লেখা, ‘হ্যাপি ফ্রাইডে’।

এর আগে গত ১৬ মে বিকেলে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন মাহি। ওই ছবির ক্যাপশনে মাহি লেখেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’।

আর এ ক্যাপশনের কারণে নেটকারিগররা ভেবেই নিয়েছিলেন মাহির বিবাহবিচ্ছেদ হচ্ছে! অনেকেই প্রশ্ন তোলেন, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? তার স্বামী মাহিকে উদ্দেশ্য করে নয়তো এমন স্ট্যাটাস?

রাকিব সরকারের আগে মাহিয়া মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর প্রায় পাঁচ বছর সংসার করেছেন তারা। গেল বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা। এরপর সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ তারকা।

এসএইচ-১২/২০/২২ (বিনোদন ডেস্ক)