দাদাগিরির মঞ্চে স্ত্রী ডোনার সঙ্গে নাচবেন সৌরভ!

দাদাগিরি ৯’র গ্র্যান্ড ফিনালেতে খাস অতিথি সৌরভ গাঙ্গুলির অর্ধাঙ্গিনী ডোনা গঙ্গোপাধ্যায়। প্রথমবার একসঙ্গে মঞ্চে নাচবেন এ তারকা জুটি।

সম্প্রতি শেষ হলো ‘দাদাগিরি সিজন ৯’-এর শুটিং পর্ব। আর শেষবেলায় ছক্কা হাঁকালেন সৌরভ। দাদাগিরির আসল চমক সামনে আসবে একদম শেষলগ্নে। ২০ মে অনুষ্ঠিত হয়েছে চলতি সিজনের গ্র্যান্ড ফিনালের শুটিং। নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ‘দাদাগিরি’র জমকালো ফাইনাল পর্বের শুটিং সেরেছেন সৌরভ। এদিনের অনুষ্ঠানে সবচেয়ে খাস অতিথি হিসেবে হাজির ছিলেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়।

এই প্রথমবার মঞ্চে একসঙ্গে নাচবেন সৌরভ-ডোনা জুটি। ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে শাহরুখ-দীপিকার হিন্দি গানে নাচতে দেখা যাবে সৌরভ-ডোনাকে। একদিকে ওড়িশি নৃত্যের প্রথিতযশা শিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়, অন্যদিকে দাদাগিরির মঞ্চে একাধিক নায়িকার সঙ্গে পারফর্ম করে সৌরভও এখন নাচতে ভয় পান না!

সৌরভ বরবারই নিজেকে শাহরুখ ভক্ত বলে দাবি করেন। এদিন এসআরকের ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি আজব সি আজব সি আদায়ে হ্যায়’ গানেই নাচলেন সৌরভ ও ডোনা।

এদিন সাদা শার্টের উপরে কালো ভেস্ট আর ব্লেজারে সাজলেন সৌরভ। সঙ্গে মানানসই কালো ট্রাউজার। আর ডোনার দেখা মিলল গোলাপি শাড়িতে। এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্য়ায়রা।

দাদাগিরি-র গ্র্যান্ড ফিনালে-তে প্রতিযোগীদের খেলতে সাহায্য করবেন ডোনা এবং বুম্বাদা। যদিও শোনা গিয়েছিল গ্র্যান্ড ফিনালেতে থাকবেন কাজল ও অজয় দেবগন। তবে শিডিউল সমস্যার কারণে তেমনটা শেষ পর্যন্ত সম্ভব হয়নি।

আগামী ৫ জুন সম্প্রচারিত হবে ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে। জি বাংলায় দাদাগিরি-র জায়গা নেবে গানের রিয়ালিটি শো ‘সারেগামাপা’।

এসএইচ-২৩/২২/২২ (বিনোদন ডেস্ক)