জন্মদিন মিথিলার ছবি জয়ার

অমিতাভ রেজা চৌধুরী একজন বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক। আয়নাবাজি চলচ্চিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন।

বুধবার  ছিল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার জন্মদিন। তাকে অনেক ভক্ত-অনুরাগী জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তবে গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী একটু ভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন মিথিলাকে।

অমিতাভ রেজা তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে মজার ব্যাপার হলো মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পোস্টে অমিতাভ যুক্ত করেছেন অভিনেত্রী জয়া আহসানের ছবি!

জয়া আহসানের ছবি শেয়ার করে নির্মাতা অমিতাভ লিখেছেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর ছবি ফোনে নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টে দিচ্ছি। আর একটি সিরিয়াস কথা হলো, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই।’ এরপর দুটি লাভ ইমোজি দিয়ে লিখেছেন: ‘ভালোবাসা।’

এই পোস্টে আবার মন্তব্য করেছেন মিথিলাও। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ অমিতাভ। দোয়া করো, জয়া আপার মতো যেন রূপ-যৌবন ধরে রাখতে পারি। আমিন।’

বাংলাদেশ ও কলকাতায় সমান তালে কাজ করে যাচ্ছেন মিথিলা। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। এ ছাড়া টালিউডের চারটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

বর্তমানে ‘কাজল রেখা’ নামে ঢালিউডের সিনেমার কাজ করছেন মিথিলা। ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা দুটির কাজ শেষ করেছেন এই অভিনেত্রী।

এসএইচ-১৫/২৫/২২ (বিনোদন ডেস্ক)